ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় গরিব ও বেকারের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে: রাজনাথ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৮
ত্রিপুরায় গরিব ও বেকারের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে: রাজনাথ সমাবেশে বক্তব্য রাখছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং/ছবি: বাংলানিউজ

আগরতলা: প্রতি বছরই ত্রিপুরা রাজ্যে গরিব মানুষের সংখ্যা, বেকারদের সংখ্যা, ক্ষুধার্তের সংখ্যা ও রাজ্যে হিংসা বৃদ্ধি পাচ্ছে বলে মন্তব্য করেছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

দু’দিনের সফরে এসে শনিবার (০৩ ফেব্রয়ারি) সন্ধ্যায় আগরতলায় বিজেপির এক নির্বাচনী জনসমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, এ কেমন সরকার চালাচ্ছেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকার।

আবারো ক্ষমতায় আসার জন্য সাধারণ মানুষের কাছে ভোট ভিক্ষা করেছে বামফ্রন্ট।

তিনি বলেন, ভারতে অনেক বছর বিজেপি দল শাসন ক্ষমতায় ছিলো। কিন্তু কেউ বিজেপি সরকারের একজন মন্ত্রী বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনতে পারেনি। নরেন্দ্র মোদী ভারতের প্রধানমন্ত্রী হওয়ার পর বিশ্বের দরবারে ভারতের নাম অন্যান্য উচ্চতায় পৌঁছেছে। সেই সঙ্গে ভারতের সমৃদ্ধি বৃদ্ধি পাচ্ছে। চীনের মত দেশের সংস্থা মোদী সরকারের সময় ভারত সব চেয়ে ভালো স্থানে পৌঁছেছে।

এদিন সন্ধ্যায় তিনি দিল্লি থেকে আগরতলা আসেন। সেখান থেকে বড়জলা বিধানসভা এলাকায় যান। এ কেন্দ্রের বিজেপি প্রার্থী ডা দিলীপ সরকারের সমর্থনে এক সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়া সমাবেশে উপস্থিত ছিলেন- দিলীপ সরকার, প্রদেশ সভাপতি বিপ্লব কুমার দেব, অভজারভার সুনীল দেওধর প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৪৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৮
এসসিএন/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।