[x]
[x]
ঢাকা, বুধবার, ২ ফাল্গুন ১৪২৪, ১৪ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

আগরতলায় কংগ্রেস ও বিজেপি নেতার বৈঠক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-৩১ ২:৪৯:১১ এএম
আগরতলায় কংগ্রেস ও বিজেপি নেতার বৈঠক

আগরতলায় কংগ্রেস ও বিজেপি নেতার বৈঠক

আগরতলা: আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রতিমুহূর্তে পরিবর্তন হচ্ছে ত্রিপুরা রাজ্যের ভোটের সমীকরণ। এ নিয়ে প্রতিদিনই বৈঠক করছেন কংগ্রেস ও ভারতের ক্ষমতাসীন বিজেপির নেতারা। 

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় বৈঠক করেন বিজেপির ত্রিপুরা রাজ্যের নির্বাচনী পর্যবেক্ষক অসম রাজ্যের মন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা ও কংগ্রেস দলের রাজ্য ওয়ার্কিং প্রেসিডেন্ট প্রদ্যুৎ কিশোর মানিক্য। 

সন্ধ্যায় রাজধানী আগরতলার উজ্জ্বয়ন্ত প্যালেসের দক্ষিণাংশের প্রদ্যুৎ কিশোর মানিক্যের পৈতৃক বাসভবনে আসেন হিমন্ত বিশ্বশর্মা। 

তার সঙ্গে বিজেপির ত্রিপুরা রাজ্যের পর্যবেক্ষক সুনীল দেওধরও ছিলেন। দীর্ঘ সময় পর বেরিয়ে আসার সময় হিমন্ত বিশ্বশর্মা সাংবাদিকদের বলেন, প্রদ্যুৎ কিশোর তার খুব পুরাতন বন্ধু, প্রায় ২০ বছরের বেশি সময় ধরে আমাদের দু’জনের সম্পর্ক। দেখা করতে এসেছি। রাজনীতির কিছু নেই। 

তবে তিনি এও বলেছেন, তিনি ও প্রদ্যুৎ উভয়েই চান ত্রিপুরা রাজ্য থেকে বামফ্রন্ট সরকারের অবসান হোক। যদিও দু’জন দুই দলের রাজনীতি করেন। 

প্রদ্যুৎ কিশোর সাংবাদিকদের বলেন, আগামীতে রাজ্যসভায় কে যাবেন তা নির্ধারণ করবে রাজ্যের মানুষ। তবে ভালো লক্ষণ হচ্ছে যে, উভয় দলই বুঝতে পেরেছে বামফ্রন্ট দেশের গণতন্ত্রের জন্য বিপজ্জনক।
 
বাংলাদেশ সময়: ০২৪১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৮
এসসিএন/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa