ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহাকে ফুলেল শুভেচ্ছা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৮
কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহাকে ফুলেল শুভেচ্ছা কংগ্রেস সভাপতি বীরজিতকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন দলের নেতা-কর্মী ও সমর্থকরা। ছবি: বাংলানিউজ

আগরতলা: ভারতের দিল্লিতে বিধানসভা নির্বাচনের প্রার্থীর তালিকা প্রকাশের পর আগরতলায় ফিরছেন ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহা।

রোববার (২৮ জানুয়ারি) তিনি প্লেনে করে আগরতলায় আসেন। এ সময় তার আসার খবর পেয়ে তাকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন দলের মুখ্য মুখপাত্র হরে কৃষ্ণ ভৌমিকসহ অসংখ্য কর্মী-সমর্থক।

বীরজিৎ সিনহা বিমানবন্দরের গেট দিয়ে বেরিয়ে আসার সময় কর্মী-সমর্থকরা ফুলের মালা, তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। সেসঙ্গে কংগ্রেস দল ও বীরজিৎ সিনহার নামে জয়ধ্বনি দিতে থাকেন। আবার কিছু কিছু সমর্থক ফুলের পাপড়ি ছিটিয়ে দেন।

এ সময় বীরজিৎ সিনহা সাংবাদিকদের বলেন, কংগ্রেস দল এবারই প্রথম রাজ্যের কোনো আদিবাসীভিত্তিক দলের সঙ্গে জোট করেনি। তাই দীর্ঘ বছর পর রাজ্যের জনজাতি অংশের মানুষ কংগ্রেস প্রার্থীদের ভোট দিতে পারবে।

তিনি আরো বলেন, রাজ্যবাসী বামফ্রন্টের দীর্ঘ অপশাসন থেকে মুক্তি চাইছেন। আবার বিজেপি রাজ্যের ক্ষমতা দখল করার জন্য যেভাবে আগ্রাসী মনোভাব নিয়ে কাজ করছে তা রাজ্যবাসী মেনে নেবে না। কংগ্রেস রাজ্যের ক্ষমতায় এলে চিটফান্ডের অর্থ রেখে যারা প্রতারিত হয়েছেন তাদের অর্থ ফেরৎ দেওয়া হবে। কৃষকদের ঋণ মওকুব করা হবে।

দেশের প্রাচীন এই দলটি রাজ্যের সাধারণ মানুষের প্রত্যাশা পুরণে সফল হবে বলেও জানান তিনি।

কর্মী-সমর্থকরা তাকে গাড়ি ও বাইকের শোভাযাত্রা করে প্রদেশ কংগ্রেস ভবন পর্যন্ত নিয়ে যান।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৮
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad