ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

বিধানসভা নির্বাচনে কংগ্রেসের প্রার্থী তালিকা প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৮
বিধানসভা নির্বাচনে কংগ্রেসের প্রার্থী তালিকা প্রকাশ আগরতলার পোস্ট অফিস চৌমুহনীর ত্রিপুরা প্রদেশ কংগ্রেস ভবনে সংবাদ সম্মেলন

আগরতলা: তৃণমূল কংগ্রেস দলের সঙ্গে গাটছড়া বাঁধার দরজা খোলা রেখে অবশেষে বিধানসভা নির্বাচনে প্রার্থী তালিকা প্রকাশ করেছে নিখিল ভারত কংগ্রেস কমিটি। 

শনিবার (২৭ জানুয়ারি) ভারতের রাজধানী দিল্লি থেকে এ প্রার্থী তালিকা প্রকাশ করা হয়।

এদিন সন্ধ্যায় আগরতলার পোস্ট অফিস চৌমুহনীর ত্রিপুরা প্রদেশ কংগ্রেস ভবনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ত্রিপুরা প্রদেশ কংগ্রেস কমিটির প্রধান মুখপাত্র হরেকৃষ্ণ ভৌমিক।

 

তিনি বলেন, ৬০টি বিধানসভা কেন্দ্রের মধ্যে মোট ৫৬টি আসনে প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে। দু’একদিনের মধ্যে বাকি আসনের নাম প্রকাশ করা হবে। এবার প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে তারুণদের প্রাধান্য দেওয়া হয়েছে। যুব কংগ্রেস থেকে বেশ কিছু প্রার্থীকে মনোনয়ন দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, কংগ্রেস দলের হাইকমান্ডের সঙ্গে তৃণমূল কংগ্রেস দলের হাইকমান্ডের কথাবার্তা চলছে। যদি তৃণমূল ও কংগ্রেস দলের নির্বাচনী সমঝোতা হয়, তবে প্রার্থী পদের অদলবদল হতে পারে। সেক্ষেত্রে প্রদেশ কংগ্রেস দল এই তালিকায় খুশি এবং কংগ্রেস দলের জয় সুনিশ্চিত।

দলের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী, রাজ ভব্বর, অভিনেত্রী নাগমাসহ আরও বেশকিছু তারকা নির্বাচনী প্রচারে আসবেন বলেও জানান মুখপাত্র হরেকৃষ্ণ ভৌমিক।

আগামী ১৮ ফেব্রুয়ারি ত্রিপুরা বিধানসভা নির্বাচন ও ৩ মার্চ ভোট গণনা।

বাংলাদেশ সময়: ০৪১৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৮
এসসিএন/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।