ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলায় ব্যাংক কর্মী ইউনিয়নের গণ ধর্ণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৮
আগরতলায় ব্যাংক কর্মী ইউনিয়নের গণ ধর্ণা আগরতলায় গণ ধর্ণা কর্মসূচিতে ব্যাংক কর্মীরা/ ছবি: বাংলানিউজ

আগরতলা: ঋণ খেলাপিদের বিরুদ্ধে যথাযত আইনি ব্যবস্থা গ্রহণের দাবিতে গণ ধর্ণা কর্মসূচি পালন করেছে আগরতলায় ব্যাংক কর্মী ইউনিয়ন।

ব্যাংক কর্মীরা জানান, গত সাড়ে ৩ বছরে খেলাপি ঋণের পরিমাণ ২ লাখ ৬৭ হাজার কোটি রুপি থেকে বেড়ে ১১ লাখ কোটি রুপি ছাড়িয়েছে। যার অধিকাংশ ঋণ ভারত সরকারের সুপারিশে দেওয়া হয়েছে।

ব্যাংকের অনাদায়ী ঋণের ৮৫ শতাংশ আত্মসাৎ করেছে মুষ্টিমেয় কিছু শিল্পপতি।  

জনগণের অর্থ উদ্ধার ও ভারত সরকারের এ জন বিরোধী নীতির বিরোধীতা করে সমাজের সব মানুষকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে সরব হয়েছে ইউনাইটেড ফোরাম অব ব্যাংক ইউনিয়নস। তাদের এ আহ্বানে সারা দিয়ে সংগঠনের ত্রিপুরা রাজ্য কমিটির তরফে এক দিনের গণ ধর্ণা কর্মসূচি পালন করা হয়।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে ১২টা থেকে রাজধানীর সিটি সেন্টারের সামনে শুরু হয়েছে গণ ধর্ণা কর্মসূচি। এ সময় সংগঠনের ত্রিপুরা রাজ্যের সাধারণ সম্পাদক জহরলাল দে সাংবাদিকদের জানান, ভারত সরকারের জন বিরোধী নীতির বিরুদ্ধে সাধারণ মানুষের সচেতনতা গড়ে তোলার লক্ষ্যে তাদের আন্দোলন জারি থাকবে।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৮
এসসিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।