ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরার নিরাপত্তা জোরদার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৮
ত্রিপুরার নিরাপত্তা জোরদার ত্রিপুরার নিরাপত্তা জোরদার

আগরতলা: ত্রিপুরা রাজ্যের বিধানসভা নির্বাচন সামনে রেখে নিরাপত্তা জোরদার করা হয়েছে। ভোট প্রক্রিয়া সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ঝুঁকিপূর্ণ এলাকাগুলোতে বিশেষ নজরদারির আওতায় রাখা হয়েছে। নিরাপত্তা নিশ্চিত করার জন্য পর্যাপ্ত প্যারা মিলিটারি জওয়ানদের মোতায়েন করা হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলন ডেকে এসব কথা জানান ত্রিপুরা রাজ্য নির্বাচন দফতরের মুখ্য নির্বাচনী আধিকারিক শ্রীরাম তরণীকান্ত।

তিনি উল্লেখ করেন, মনোনয়ন পত্র দাখিলের ফি'র মূল্য নির্ধারণ করা হয়েছে ১০ হাজার টাকা, তপশিলী জাতি ও তপশিলী উপজাতিদের জন্য এই অর্থ দিতে হবে ৫হাজার টাকা।

আগামী ১৮ ফেব্রুয়ারি ত্রিপুরা রাজ্যের বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

শ্রীরাম তরণীকান্ত আরও বলেন, ত্রিপুরা রাজ্যের আন্তর্জাতিক সীমান্ত এলাকা দিয়ে যাতে কোনো দুষ্কৃতিকারী ভোটের সময় এসে কোনো ধরনের নাশকতামূলক ঘটনা ঘটাতে না পারে তার জন্য ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সঙ্গে নির্বাচন দফতর নিয়মিত বৈঠক করছে। সেই সঙ্গে সীমান্তে বাড়তি নিরাপত্তা সদস্য নিয়োগের বিষয়ে পরামর্শ দেওয়া হয়েছে। বিএসএফ এবং নিরাপত্তা সদস্যরা বিভিন্ন এলাকায় ও সন্দেহভাজন লোকসহ গাড়িতে তল্লাশি চালাচ্ছে।

মহাকরণের কনফারেন্স হলে আয়োজিত এই সংবাদ সম্মেলনে শ্রীরাম তরনীকান্ত ছাড়াও দফতরের অন্যান্য কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, ২৫ জানুয়ারি, ২০১৮
এমআরএম/এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।