ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলায় বিজয় দিবস উদযাপনে নানান আয়োজন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
আগরতলায় বিজয় দিবস উদযাপনে নানান আয়োজন আগরতলার বাংলাদেশ অ্যাসিস্ট্যান্ট হাইকমিশন অফিস/ফাইল ফটো

আগরতলা: প্রতিবছরের মতো এবারও নানান অনুষ্ঠানের মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপনের পরিকল্পনা নিয়েছে আগরতলার বাংলাদেশ অ্যাসিস্ট্যান্ট হাইকমিশন। 

শনিবার (১৬  ডিসেম্বর) বিজয় দিবসের সকালে রাজধানীর কুঞ্জবন এলাকার সহকারী হাইকমিশন অফিসে বাংলাদেশের জাতীয় পতাকা উত্তোলন করা হবে। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মধ্যদিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে পাঠ করা হবে বাণী।

দ্বিতীয় পর্বের অনুষ্ঠান হবে এদিন বিকেলে রাজধানীর রবীন্দ্র শতবার্ষিকী ভবনে। থাকছে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। আলোচনা সভায় বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী মোহাম্মদ নাসিম, ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকার, বাংলাদেশের রাজনৈতিক বিশ্লেষক ও মিডিয়া ব্যক্তিত্ব সুভাষ সিংহ রায় প্রমুখ।  

সবশেষে হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে কবিতা পাঠ করবেন বাংলাদেশের কাজী মাহাতাব সুমনসহ ত্রিপুরা রাজ্যের বাচিক শিল্পীরা। নৃত্য পরিবেশন করবেন আগরতলার নবোদয় এবং সঙ্গীত পরিবেশন করবেন বাংলাদেশের বিজয় ব্যান্ডের সদস্যরা।  

আগরতলার বাংলাদেশ অ্যাসিস্ট্যান্ট হাইকমিশনের অ্যাসিস্ট্যান্ট হাইকমিশনার মো. সাখাওয়াত হোসেন বাংলানিউজকে এ তথ্য জানান।  

অনুষ্ঠানে সবার উপস্থিতি কামনা করেন তিনি।  

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
এসসিএন/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।