ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আগরতলা

সাংবাদিক হত্যার অভিযোগে টিএসআর কর্মকর্তা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
সাংবাদিক হত্যার অভিযোগে টিএসআর কর্মকর্তা গ্রেফতার সাংবাদিক সুদীপ দত্তভৌমিকের মরদেহ ইন্দ্রনগরের পৈত্রিক বাসভবনে- ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরা স্টেট রাইফেলস (টিএসআর) দ্বিতীয় বাহিনীর প্রধান কার্যালয়ের ভেতর সাংবাদিক সুদীপ দত্ত ভৌমিককে (৫০) গুলি করে হত্যা অভিযোগে বাহিনীর কমাড্যান্ট তপন দেববর্মাকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২২ নভেম্বর) সকালে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন ত্রিপুরা পুলিশের ডিআইজি অরিন্দম নাথ।  

তিনি জানান, মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে পশ্চিম জেলার আর কে নগরের টিএসআর’র প্রধান কার্যালয় থেকে তপন দেববর্মাকে আটক করা হয়।

পরে রাজ্য পুলিশের প্রধান কার্যালয়ে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তার কথায় অশংলগ্নতা ধরা পড়ায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

এদিকে আগরতলা জি বি হাসপাতালের মর্গ থেকে নিহত সাংবাদিক সুদীপ দত্তভৌমিকের মরদেহ ইন্দ্রনগরের পৈত্রিক বাসভবনে নিয়ে এলে বৃদ্ধ মা, স্ত্রী, ছেলে, মেয়েসহ অন্যান্যরা কান্নায় ভেঙে পড়েন।

মঙ্গলবার দুপুরে রাজধানী আগরতলার পাশ্ববর্তী আর কে নগরে টিএসআর’র দ্বিতীয় বাহিনীর প্রধান কার্যালয়ের ভেতর সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিক সুদীপ দত্ত ভৌমিককে গুলি করে হত্যা করে। এ সময় টিএসআর জওয়ান তাকে গুলি করেন বলে অভিযোগ উঠেছে।

তার পেটের বাঁ দিকে গুলির ক্ষতচিহ্ন রয়েছে। মরদেহ টিএসআর বাহিনীর জওয়নদের আগরতলা জি বি হাসপাতালের সামনে ফেলে চলে যেতে দেখেছেন সাধারণ মানুষ।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
এসসিএন/জিপি

** ত্রিপুরায় পুলিশ কার্যালয়ে সাংবাদিককে গুলি করে হত্যা!
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।