ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

সাংবাদিক খুনের ঘটনায় ত্রিপুরা রাজ্যপালের উদ্বেগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
সাংবাদিক খুনের ঘটনায় ত্রিপুরা রাজ্যপালের উদ্বেগ রাজ্যপাল তথাগত রায়

আগরতলা: ত্রিপুরা রাজ্যে সাংবাদিক খুনের ঘটনার উদ্বেগ ও নিন্দা জানিয়েছেন ত্রিপুরা রাজ্যপাল তথাগত রায়। খুনের ঘটনার যথাযথ বিচার দাবিতে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করেছেন ত্রিপুরা প্রদেশ বিজেপির সভাপতি বিপ্লব কুমার দেবসহ অন্যান্য নেতারা।

মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে জরুরি ভিত্তিতে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংর সঙ্গে রাজ্যের উদ্বেগজনক পরিস্থিতি নিয়ে কথা বলেন ও রাতেই ত্রিপুরা রাজ্যপাল তথাগত রায়ের সঙ্গে দেখা করেন বিপ্লব কুমার দেব।

রাজভবন থেকে বেরিয়ে আসার পথে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

বিপ্লব কুমার জানান, রাজনাথ সিং তাকে আশ্বস্ত করেছেন এ বিষয়ে রাজ্য সরকারের কাছে রিপোর্ট চাইবেন।  

ঘটনার তদন্ত সিবিআই’কে দিয়ে করানোর দাবির পাশাপাশি ২৩ নভেম্বর এই ঘটনার প্রতিবাদ জানিয়ে ত্রিপুরা রাজ্যব্যাপী ২৪ ঘণ্টার বনধের ডাক দিয়েছে বিজেপি। রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকারের পদত্যাগও দাবি করেছে দলটি।

এই বিষয়ে নিজের মত ব্যাক্ত করতে গিয়ে ত্রিপুরা রাজ্যপাল তথাগত রায় বলেন, একজন সরকারি কর্মীর হাতে ও সরকারি গুলিতে সাংবাদিকের মৃত্যুর ঘটনা অত্যন্ত দুঃখজনক।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে রাজধানী আগরতলায় ত্রিপুরা স্টেট রাইফেলসের (টিএসআর) দ্বিতীয় ব্যাটালিয়ানের প্রধান কার্যালয়ের সামনে খুন হন প্রভাতী দৈনিক পত্রিকার সাংবাদিক সুদীপ দত্তভৌমিক।

বাংলাদেশ সময়: ২২২৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
এসসিএন/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।