ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আগরতলা

নির্বাচনী প্রস্তুতি নিতে মাঠে সিপিআই(এম)

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
নির্বাচনী প্রস্তুতি নিতে মাঠে সিপিআই(এম) সংবাদ সম্মেলনে বিজন ধর ও নারায়ণ কর/ছবি: বাংলানিউজ

আগরতলা: ২০১৮ সালে ত্রিপুরা রাজ্যের বিধানসভা নির্বাচন। এতে অষ্টম বামফ্রন্ট সরকার গঠনের লক্ষ্যে এরইমধ্যে মাঠে নেমে পড়েছে ফ্রন্টের অন্যতম শরিক দল সিপিআই(এম)। 

শনিবার (২১ অক্টোবর) একদিন ব্যাপী ও রোববার (২২অক্টোবর) অর্ধদিন ব্যাপী সিপিআই(এম) দলের ত্রিপুরা রাজ্য কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠক শেষে সন্ধ্যায় রাজধানী আগরতলার মেলারমাঠ এলাকার দশরথদেব স্মৃতি ভবনে দলের রাজ্য কমিটির অফিসে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে দলের রাজ্য কমিটির সম্পাদক বিজন ধর বলেন, আসন্ন নির্বাচনের অঙ্গ হিসেবে রাজ্যব্যাপী পদযাত্রা কর্মসূচি পালন করা হবে দলের তরফে। রাজ্যের প্রতিটি বুথে হবে এই পদযাত্রা। সেই সঙ্গে নভেম্বর বিপ্লবের শতবর্ষ উদযাপনের সমাপ্তি অনুষ্ঠানও করা হবে রাজ্যে।

ভারতব্যাপী কৃষি সংকট, শিল্প সংকট, বেকার সমস্যার বিষয়ে রাজ্যবাসীকে অবগত করার জন্য সংগঠন, গণতান্ত্রিক সংগঠনগুলিকে আবেদন জানানো হয়েছে ইস্যুগুলিকে সামনে রেখে আন্দোলন কর্মসূচির জন্য।

গত ২০ বছরে ত্রিপুরা রাজ্যে বিশেষ করে মানিক সরকার মুখ্যমন্ত্রীর দায়িত্ব গ্রহণের পর রাজ্যে ৮২ হাজার ৩শ ৬৩ জন সরকারি চাকরি পেয়েছেন বলেও জানান বিজন ধর।  

সংবাদ সম্মেলনে বিজন ধর ছাড়াও উপস্থিত ছিলেন সিপিআই(এম) নেতা নারায়ণ কর।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
এসসিএন/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।