ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আগরতলা

দীপাবলিতে বিএসএফ-বিজিবি’র শুভেচ্ছা বিনিময়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
দীপাবলিতে বিএসএফ-বিজিবি’র শুভেচ্ছা বিনিময় দীপাবলিতে বিএসএফ-বিজিবি’র শুভেচ্ছা বিনিময়

আগরতলা: আলোর উৎসব দীপাবলি উপলক্ষ্যে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) ও প্রতিবেশী রাষ্ট্র বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশ’র (বিজিবি) জওয়ানদের মধ্যে শুভেচ্ছা বিনিময় হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) প্রতি বছরের মতো এবছরও ত্রিপুরা রাজ্যের রাজধানী আখাউড়া সীমান্তে ইন্টিগ্রেটেড চেকপোস্ট জিরো পয়েন্টে এ শুভেচ্ছা বিনিময় হয়।

এ সময় বিএসএফ’র লঙ্কামুড়া বিওপি’র ১৬৮ নম্বর ব্যাটালিয়নের পক্ষ থেকে বাংলাদেশের ফকিরামুড়া ক্যাম্পের বিজিবি ২৫ ব্যাটালিয়নের জওয়ানদের শুভেচ্ছাপত্র ও মিষ্টির প্যাকেট তোলে দেওয়া হয়।

এদিন আখাউড়া কোম্পানি কমান্ডার সুবেদার দীপক কুমার ঘোষের নেতৃত্বে এক প্রতিনিধি দল জিরো পয়েন্টে আসেন। বিএসএফ জওয়ানরা জিরো পয়েন্টে পৌঁছলে তারা কোলাকুলি ও কুশল বিনিময় করেন।

সুবেদার দীপক কুমার ঘোষ উপস্থিত সাংবাদিকদের বলেন, এ ধরনের কর্মসূচি হলে সবাই মিলে কাজ করতে সুবিধে হয়। আগামী দিনেও আরও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে এ দু’দেশের সীমান্তরক্ষী বাহিনী কাজ করবে বলে তিনি আশা ব্যক্ত করেন।  

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
এসসাএন/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।