[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৪, ১২ ডিসেম্বর ২০১৭

bangla news

ছেলে খুনের তদন্তে সিবিআই চাইলেন শান্তনুর বাবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৬:৫৭:৪৩ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

আগরতলা: ছেলে সাংবাদিক শান্তনু হত্যাকাণ্ডের তদন্ত ভার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই-এর ওপর ন্যস্ত করার দাবি জানিয়েছেন তার বাবা সাধন কুমার ভৌমিক। 

এ দাবি নিয়ে শুক্রবার (১৩ অক্টোবর) ত্রিপুরার রাজ্যপাল ও মুখ্যমন্ত্রীর দ্বারস্ত হন তিনি। 

সংঘর্ষে দায়িত্ব পালনের সময় খুন হওয়া ত্রিপুরার তরুণ সাংবাদিক শান্তনু ভৌমিকের হত্যাকাণ্ড তদন্তের এ দাবি নিয়ে রাজ্যপাল তথাগত রায় ও মুখ্যমন্ত্রী মানিক সরকারের কাছে আবেদন জানানোর পর আগরতলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন তিনি। 

এ সময় সাধন কুমার ভৌমিক জানান, রাজ্য সরকার শান্তনু খুনের তদন্তের জন্য যে এসআইটি গঠন করেছে, এতে আমি আস্থা রাখতে পারছি না। 

এর কারণ হিসেবে এই পিতা উল্লেখ করেন, ঘটনার দিন অর্থাৎ ২০ সেপ্টেম্বর ত্রিপুরা পুলিশের সামনে থেকে শান্তনুকে নিয়ে হত্যা করা হয়। চাইলে পুলিশ সেই সময় তাকে রক্ষা করতে পারতো। কিন্ত‍ু তারা তা করেনি। 

পুলিশের নিস্ত্রিয় ভূমিকায় সাংবাদিক শান্তনু খুন হয়েছেন বলেও দাবি করেন তিনি।

সাধন কুমার ভৌমিক বলেন, এ কারণে পুলিশের তদন্ত সঠিক হতে পারে না। তাই শান্তনু খুনের তদন্ত সিবিআই-কে দিয়ে করানোর দাবি জানাচ্ছি। 

শান্তনুর বাবা বলেন, যদি আবেদনে সাড়া না পাই। তাহলে আদালতে যাবো। এ জন্য সংবাদমাধ্যমের সহযোগিতা চাই।
 
সংবাদ সম্মেলনে আইনজীবী সম্রাট দত্ত চৌধুরীও উপস্থিত ছিলেন। এ সময় তিনি বলেন, বাবা হিসেবে সাধন কুমার ভৌমিক সিবিআই তদন্ত চাইতে পারেন। তারা কিছু দিন অপেক্ষা করবেন; তারপর আদালতে যাবেন। এক্ষেত্রে সুপ্রিম কোর্টেও যেতে পারেন।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
এসসিএন/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa