ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আগরতলা

বিজেপি সভাপতি ও রেলমন্ত্রীর পদত্যাগের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
বিজেপি সভাপতি ও রেলমন্ত্রীর পদত্যাগের দাবি বিজেপি সভাপতি ও রেলমন্ত্রীর পদত্যাগের দাবিতে সংবাদ সম্মেলন

আগরতলা: ভারতীয় জনতা দলের (বিজেপি) সভাপতি অমিত সাহ ও রেলমন্ত্রকের মন্ত্রী পীযূষ গয়ালকে পদত্যাগ ও আর্থিক কেলেঙ্কারির তদন্ত কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে (সিবিআই) দিয়ে করানোর দাবিতে সংবাদ সম্মেলন করেছে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস দল।

দলটির অভিযোগ, বিজেপি’র সভাপতি অমিত সাহ ও তার ছেলে জয় সাহ প্রায় ১শ' কোটি রুপি বেশি তছরূপ করেছে। আর তাদের এই আর্থিক কেলেঙ্কারিতে সহযোগীতা করেছেন তৎকালীন ভারত সরকারের বিদ্যুৎ মন্ত্রকের মন্ত্রী ও বর্তমান রেলমন্ত্রকের মন্ত্রী পীযূষ গয়াল।

মঙ্গলবার (১০ অক্টোবর) ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের পক্ষে বিধায়ক গোপাল রায় এক সংবাদ সম্মেলন ডেকে এই অভিযোগ করেন।  

তিনি বলেন, এই ইস্যুতে কংগ্রেস দল বসে থাকবে না। অল ইন্ডিয়া কংগ্রেস কমিটি দেশব্যাপী আন্দোলন গড়ে তুলবে।

ত্রিপুরা রাজ্যের আসন্ন বিধানসভা নির্বাচন প্রসঙ্গে গোপাল রায় বলেন, বামফ্রন্টের প্রাণ বিরোধীদল কংগ্রেস। রাজ্যে কংগ্রেস ঘুরে দাঁড়াচ্ছে। একমাত্র কংগ্রেস দলই পারবে বামফ্রন্টকে ক্ষমতা থেকে হারাতে। বিধানসভা নির্বাচনকে সামনে রেখে কংগ্রেস দল, এনসিটি, আইপিএফটি (রাজেশ্বর গোষ্টি) ও তৃণমূল কংগ্রেস দলের সঙ্গে জোটের জন্য আলোচনা চালিয়ে যাচ্ছে।

সংবাদ সম্মেলন আরও উপস্থিত ছিলেন- কংগ্রেস নেতা তাপস দেব, হরেকৃষ্ণ ভৌমিক প্রমুখ।

সংবাদ সম্মেলন শেষে কংগ্রেস দলের কর্মী সমর্থকরা অমিত সাহ ও মন্ত্রী পীযূষ গয়ালের পদত্যাগ দাবি করে আগরতলা শহরে বিক্ষোভ মিছিলের করেছে দলটি।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
এসসিএন/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।