ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আন্দোলন কর্মসূচির ঘোষণা ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৭
আন্দোলন কর্মসূচির ঘোষণা ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের

আগরতলা: আর চার মাস পর ত্রিপুরা বিধানসভা নির্বাচন। আর এ নির্বাচনকে সামনে রেখে নানা কর্মসূচি হাতে নিচ্ছে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস দল (টি পি সি সি)।

শনিবার (০৭ অক্টোবর) টি পি সি সি'র সভাপতি বীরজিৎ সিনহা এক সংবাদ সম্মেলনে তাদের আন্দোলন কর্মসূচি সম্পর্কে দলীয় নেতাকর্মীদের অবহিত করেন।  

রাজধানী আগরতলার প্রদেশ কংগ্রেস ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে বীরজিৎ সিনহা বলেন, বর্তমান ভারত সরকার ও ত্রিপুরা রাজ্যের সরকার কৃষকদের জন্য কোনো কথা চিন্তা করছে না।

তাই আগরতলা ও ত্রিপুরা রাজ্যের কৃষকদের অবস্থা দিন দিন খারাপ হচ্ছে।  

কৃষকদের দাবি আদায়ের জন্য টি পি সি সি আগামী ২৬ অক্টোবর ত্রিপুরা রাজ্যের ঊনকোটি জেলার কুমারঘাট ও গোমতী জেলার উদয়পুরে বিক্ষোভ কর্মসূচি পালন করবে। ওইদিন কৃষকদের ঋণ মওকুফসহ ঋণ প্রদানের দাবি জানানো হবে।

সেই সঙ্গে কংগ্রেস নেত্রী তথা ভারতের সাবেক প্রধান মন্ত্রী ইন্দিরা গান্ধীর জন্মশতবর্ষ উপলক্ষ্যে ৩০ অক্টোবর থেকে ১৯ নভেম্বর জন্মদিন পর্যন্ত জনগণের স্বার্থে নানা আন্দোলন কর্মসূচি পালন করা হবে দেশ জুড়ে। এর প্রেক্ষিতে ত্রিপুরা রাজ্যেও এই কর্মসূচি পালন করবে টি পি সি সি।

এদিনের সংবাদ সম্মেলনে বীরজিৎ সিনহা ছাড়াও উপস্থিত ছিলেন নেতা তথা সাবেক বিধায়ক তাপস দেব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৭
এসসিএন/বিএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।