ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় দুটি বাইকসহ দুই চোর আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭

আগরতলা: মোটরসাইকেল চুরি করে বাংলাদেশে পাচারের সময় আটক হয়েছে দুই যুবক। সোমবার (২৫ সেপ্টেম্বর) ত্রিপুরার সিপাহীজলা জেলার কলমচৌড়া থানা এলাকার ভারত-বাংলাদেশ সীমান্তের কাঁটাতারের বেড়ার পাশ থেকে দুটি মোটরসাইকেলসহ তাদের আটক করে পুলিশ।

কলমচৌড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, সীমান্ত এলাকার পুলিশের সোর্সের মাধ্যমে খবর আসে স্থানীয় পুটিয়া এলাকার সীমান্তের কাঁটাতারের বেড়ার পাশে অনেকগুলি বাইক জড়ো করা হয়েছে বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুটি মোটরবাইকসহ দুই যুবককে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটক একজনের নাম সুদীপ কুমার সাহা, তার বাড়ি আগরতলার নেতাজী চৌমুহনী এলাকায়। অপরজনের নাম নির্মলেন্দু চৌধুরী, তার বাড়ি আগরতলার ভট্টপুকুর এলাকায়।

ওসি আরও জানান, এদিন আরও কিছু বাইক পাচারের উদ্দেশ্যে সীমান্তে নিয়ে এসেছিলো চোরের দল, কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি বাইকগুলি নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়েছে ওই চক্র।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
এসসিএন/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।