ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় সিপিআই কর্মীর হাতে বিজেপি বিধায়ক লাঞ্ছিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
ত্রিপুরায় সিপিআই কর্মীর হাতে বিজেপি বিধায়ক লাঞ্ছিত বিজেপি'র ত্রিপুরা প্রদেশ কমিটির কার্যালয়ে সংবাদ সম্মেলন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: ত্রিপুরায় বিধানসভা এলাকায় ভারতের কমিউনিস্ট পার্টির (সিপিআই-এম) কর্মীদের হাতে রাজ্যের ভারতীয় জনতা পার্টি (বিজেপি) বিধায়ক সুদীপ রায়বর্মণ লাঞ্ছিতের অভিযোগ উঠেছে।

সোমবার(১৮ আক্টোবর) নিজ বিধানসভার অন্তর্গত বিটারবন এলাকায় যাওয়ার পথে তিনি সিপিআই (এম) দলের দুস্কৃতিদের হাতে লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ করেন বিজেপি ত্রিপুরা প্রদেশের সভাপতি বিপ্লব কুমার দেব।

এ ঘটনায় কয়েকজন দলীয় নেতা-কর্মী আহত হয়েছেন বলেও অভিযোগ করেন বিজেপির এ নেতা।

বিধায়কের ওপর হামলার ঘটনার জন্য স্থানীয় রামনগর ফাঁড়ি থানায় অভিযোগ জানানো হয়েছে জানিয়ে তিনি বলেন, বিকেলে বিজেপি'র ত্রিপুরা প্রদেশ কমিটির অফিসে এক সংবাদ সম্মেলন করে এ অভিযোগ জানানো হয়েছে।

ত্রিপুরা রাজ্যের বামফ্রন্ট সরকারের চাকরি নীতির সমালোচনা করে তিনি বলেন, তারা ভারতের সংবিধান না মেনে দলীয় লোকদের চাকরি দিচ্ছেন। তাই কোর্টে গেলেই এ চাকরি চলে যাচ্ছে। ত্রিপুরা সরকার ১০হাজার ৩২৩জন শিক্ষকের চাকরি দিয়ে ছিলো কিন্তু ভারতের সুপ্রিম কোর্ট এ চাকরিকে বেআইনি বলে ঘোষণা করেছেন।

সম্প্রতি ত্রিপুরা সরকার আরও নতুন ১২হাজার পদে চাকরির বিজ্ঞপ্তি দিয়েছে কিন্তু এর বিরুদ্ধেও এক যুবক সুপ্রিমকোর্টে মামলা দায়ের করেছেন। সুপ্রিমকোর্ট এ মমলা তালিকাভুক্তও করেছেন।

এখন ওই যুবকে শাসক দলের কর্মীরা ভয়-ভীতি দেখাচ্ছেন বলে অভিযোগ করেছেন বিজেপি সভাপতি।

তিনি আরও বলেন, ত্রিপুরা রাজ্যে বিজেপি সরকার ক্ষমতায় এলে সব সরকারি কর্মচারিদের ভারত সরকারের হারে বেতন দেওয়া হবে ও সংবিধান মেনে বেকারদের কর্ম সংস্থানের ব্যবস্থা করা হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- সহ সভাপতি সুবল ভৌমিক, আশিষ সাহা, অরুনকান্তি ভৌমিক ও ডা. অশোক সিনহা।

লাঞ্ছিতের ঘটনা বিধায়ক সুদীপ রায়বর্মণকে জিজ্ঞাসা করলে তিনি জানান, রোববার (১৭ সেপ্টেম্বর) রাতে বিটারবন এলাকায় শাসক দলীয় দুষ্কৃতি বিজেপি অফিস দখলের চেষ্টা চালায়। এ খবর শুনে পুলিশ নিয়ে তিনি ঘটনাস্থলে গেলে তার উপর ইট, পাথর নিক্ষেপ করা হয়। এসময় বিজেপির কয়েকজন নেতা-কর্মী আহত হয়েছে। গোটা ঘটনা পুলিশের সামনে হলেও পুলিশ নিরব দর্শকের ভূমিকায় ছিলো বলেও অভিযোগ করেন সুদীপ রায়বর্মণ।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
এসসিএন/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad