ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

বিজেপি সরকার নারীর ক্ষমতায়নে বিশ্বাসী 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
বিজেপি সরকার নারীর ক্ষমতায়নে বিশ্বাসী  ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন বিজেপি সরকার ভারতীয় নারীর ক্ষমতায়নে বিশ্বাসী। তাই মন্ত্রিসভায় দুই নারীকে গুরুত্বপূর্ণ মন্ত্রকের দায়িত্ব দিয়েছে। সব ক্ষেত্রে নারীর ক্ষমতায়নে কাজ করছে সরকার। 

শনিবার (১৬ সেপ্টেম্বর) ত্রিপুরা প্রদেশ বিজেপির নারী মোর্চার উদ্যোগে আয়োজিত প্রদেশ কার্যকারিনী বৈঠকে প্রধান বক্তা কেন্দ্রীয় পানীয় জল ও জনস্বাস্থ্য মন্ত্রী এস এস আলুওয়ালীয়া এসব কথা বলেন।  

তিনি বলেন, প্রথমেই বিদেশ মন্ত্রকের দায়িত্বে ছিলেন সুষমা স্বরাজ, যিনি একজন নারী।

গত আগস্টে মন্ত্রিসভা যখন সম্প্রসারিত হয় তখন প্রতিরক্ষার মতো গুরুত্বপূর্ণ পদে একজন নারীকে দায়িত্ব দেওয়া হয়, তিনি নীর্মলা সীতারমণ।  

‘দেশে স্বচ্ছ ভারত অভিযান কর্মসূচি শুরু হয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে। তিনি স্বচ্ছ ভারত অভিযান কর্মসূচির অঙ্গ হিসেবে প্রতিটি স্কুলে স্কুলে শৌচালয় স্থাপনের ওপর গুরুত্ব দেন। এক্ষেত্রে নারীদের জন্য আলাদা শৌচালয় নির্মাণের কথাও বলা হয়েছে। ’

অনুষ্ঠানে এস এস আলুওয়ালীয়া ছাড়াও উপস্থিত ছিলেন দলের ত্রিপুরা প্রদেশ সভাপতি বিপ্লব কুমার দেব, নারী মোর্চার ত্রিপুরা প্রদেশ সভানেত্রী পাপিয়া দত্ত প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, ২০১৭
এসসিএন/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad