ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় সফরে ভারত সরকারের মন্ত্রী ডিভি সদানন্দ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
ত্রিপুরায় সফরে ভারত সরকারের মন্ত্রী ডিভি সদানন্দ ত্রিপুরায় সফরে ভারত সরকারের মন্ত্রী ডিভি সদানন্দ, ছবি: বাংলানিউজ

আগরতলা: দু’দিনের সফরে ত্রিপুরায় এসেছেন ভারত সরকারের পরিসংখ্যান ও প্রকল্প রূপায়ন মন্ত্রণালয়ের মন্ত্রী ডিভি সদানন্দ গৌর।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) তিনি প্লেনে করে আগরতলায় অবতরণ করেন। তাকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন বিজেপির ত্রিপুরা রাজ্যের অবজারভার সুনীল দেওধর।

বিমানবন্দর থেকে মন্ত্রী ত্রিপুরা রাজ্য অতিথিশালায় চলে আসেন ও সেখানে দলের নেতৃত্বদের সঙ্গে বৈঠক করেন। এরপর তিনি চলে যান মহাকরণে। সেখানে তিনি মুখ্যমন্ত্রী মানিক সরকারের সঙ্গে বৈঠক করেন।

মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন ত্রিপুরা সরকারের শিল্প ও বাণিজ্য, আইন, শিক্ষা দফতরের মন্ত্রী তপন চক্রবর্তী, ত্রিপুরা রাজ্যের মুখ্য সচিব রাজিব রঞ্জন।

বৈঠক শেষে মহাকরণে উপস্থিত সাংবাদিকদের বিস্তারিত জানান বৈঠকের বিষয়ে। কেন্দ্রীয় মন্ত্রী বলেন আমি আমার মন্ত্রণালয়ে কার্যক্রম ত্রিপুরা রাজ্য কেমন কার্যকর হচ্ছে এ বিষয়ে রিভিউ মিটিং করবো। ভারত সরকার ইতোমধ্যে ত্রিপুরা সরকারের জন্য ১৬ কোটি রুপি বরাদ্দ করেছে। রাজ্যে তিনজন সংসদ সদস্য রয়েছেন তাদের তহবিলের খরচের হিসাব দেখা হবে। কেন্দ্রের অনুমোদন প্রাপ্ত প্রকল্পে ১শ' ৫০কোটি রুপি'র অনুমোদন দেওয়া হয়েছে, এগুলির হিসাব পরীক্ষা করা হবে।

এদিন বিকেলে তিনি বিজেপি অফিসে আয়োজিত এক বৈঠকে যোগ দেবেন। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) মোদী সরকারের তিন বছর পূর্তির সফলতা সূচক এক বৈঠকে যোগ দেবেন ও অনুষ্ঠান শেষে দিল্লি ফিরে যাবেন।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
এসসিএন/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।