ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আগরতলা

বিজেপি'র সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক ত্রিপুরায়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
বিজেপি'র সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক ত্রিপুরায় আগরতলার জিবি হাসপাতালে বিজেপি'র সর্বভারতীয় সাংগঠনিক সাধারণ সম্পাদক রাম মাধব। ছবি: বাংলানিউজ

আগরতলা: দুদিনের ত্রিপুরা সফরে এলেন বিজেপি'র সর্বভারতীয় সাংগঠনিক সাধারণ সম্পাদক রাম মাধব। বুধবার(১৩ সেপ্টেম্বর) প্লেনে করে দিল্লি থেকে আগরতলায় নামেন তিনি। এয়ারপোর্ট থেকেই সোজা চলে যান আগরতলার সরকারি মেডিকেল কলেজ ও জিবি হাসপাতালে।

সেখানে ছাত্র সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বামফ্রন্ট সমর্থিত এসএফআই ও টিএসইউ সমর্থকদের হাতে আহত হয়ে ভর্তি এবিভিপি সমর্থকদের সঙ্গে দেখা করে তাদের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

সেখান থেকে সোজা চলে যান গোমতী জেলায়।

সেখানে ত্রিপুরা সুন্দরী মন্দিরে পূজা দিয়ে জেলা সদর উদয়পুরে দলের জেলা কমিটির নেতাদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করেন। খোঁজ খবর নেন দলের সাংগঠনিক কাজ কর্মের।

উদয়পুর থেকে তিনি চলে যাবেন দক্ষিণ জেলার সদর বিলোনিয়া শহরে। সেখানেও জেলা স্তরের নেতাদের সঙ্গে সাংঠনিক বৈঠক করবেন। এর পর সন্ধ্যা নাগাদ চলে আসবেন সিপাহীজলা জেলার সোনামুড়া শহরে, সেখানে দলে নেতাদের সঙ্গে বৈঠক করবেন। এই বৈঠকে উপস্থিত থাকার কথা রয়েছে দলের একাধিক সংখ্যালঘু নেতার। এই বৈঠকটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই বৈঠকের সিদ্ধান্তের উপর নির্ভর করছে বিজেপি সংখ্যালঘু অংশের মানুষকে নিয়ে কি ভাবছে। সোনামুড়া এলাকায় সংখ্যালঘুদের বাস বেশি।  

এর পর তিনি চলে আসবেন সিপাহীজলা জেলার বিশালগড়ে। এখানে জেলা স্তরের নেতাদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করবেন।

সব শেষে আগরতলায় ফিরে এসে রাত্রি যাপন করবেন।

বৃহস্পতিবার(১৪ সেপ্টেম্বর) আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনে দলের বুথ স্তরের কর্মীদের নিয়ে অনুষ্ঠিত হবে এক সাংগঠনিক বৈঠক। ওই বৈঠকে বিজেপি'র সর্ব ভারতীয় সাংগঠনিক সাধারণ সম্পাদক রাম মাধব প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন ও কর্মীদের নির্বাচনকে সামনে রেখে নানা গুরুত্বপূর্ণ পরামর্শ দেবেন বলে দল সূত্রে জানা গেছে।

রাম মাধবের সঙ্গে রয়েছেন দলের ত্রিপুরা প্রদেশ সভাপতি বিপ্লব কুমার দেব, সহ-সভাপতি সুবল ভৌমিক, প্রদেশ সম্পাদিকা প্রতিমা ভৌমিক, বিজেপি যুব মোর্চার ত্রিপুরা প্রদেশ সভাপতি টিঙ্কু রায়, বিধায়ক সুদীপ রায় বর্মন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
এসসিএন/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।