ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় পানিবন্দিদের সড়ক অবরোধ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭
ত্রিপুরায় পানিবন্দিদের সড়ক অবরোধ  ত্রিপুরায় পানিবন্দিদের সড়ক অবরোধ 

আগরতলা: পানিবান্দি থেকে স্থায়ী মুক্তি পেতে ৪৪নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন এলাকাবাসী। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকালে তারা সড়ক অবরোধ করেন। 

তারা বলেন, মঙ্গলবার সকালণ থেকে অতিবৃষ্টির ফলে ত্রিপুরা রাজ্য জুড়ে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। আবহাওয়া অধিদফতরের পূর্বাভাসে বলা হয়েছে আরো দু’দিন ব্রজসহ মাঝারি বৃষ্টিপাত হতে পারে।

 

টানা বৃষ্টি হওয়ায় রাজধানী আগরতলার বিভিন্ন এলাকায় পানি জমে আছে। বৃষ্টির কারণে জলাবদ্ধতায় বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছেন রাজধানীর উত্তরাংশের বনমালীপুর এলাকা। এই এলাকার প্রতিটি বাড়ির মানুষ প্রায় পানিবন্দি।  

তাদের অভিযোগ, এই এলাকার পানি নিষ্কাশনের ব্যবস্থা এতোই দুর্বল সামান্য বৃষ্টি হলেই পানি জমে যায়। এই বিষয়ে আগরতলা পুরনিগমকে বার বার জানানো হলেও কোনো সাড়া পাওয়া যায়নি।  
ত্রিপুরায় বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা তাই ক্ষুব্দ এলাকাবাসী পুর নিগম ও জেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষন করতে ৪৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন। রাজধানীর পুরাতন মোটর স্ট্যান্ড এলাকায় এই অবরোধ করে। অবরোধের কারণে মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।  

খবর পেয়ে অবরোধ স্থলে ছুটে আসেন সদর মহকুমা শাসক সমিত রায় চৌধুরীসহ পুলিশ বাহিনী। মহকুমা প্রশাসক অবরোধকারীদের জলাবদ্ধতার সমাধানের আশ্বাস দেন এবং অবরোধ তুলে নিতে বলেন। কিন্তু  এলাকাবাসীর দাবি জেলা শাসক জলাবদ্ধ এলাকা পরিদর্শন করে সাধারণ মানুষের সমস্যা অনুভব করতে হবে। অন্যতায় জাতীয় সড়ক অবরোধ চলবে।
 
বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭
এসসিএন/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।