ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় সংঘর্ষে আহত সিপিআই (এম) কর্মীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
ত্রিপুরায় সংঘর্ষে আহত সিপিআই (এম) কর্মীর মৃত্যু ত্রিপুরায় সংঘর্ষে ঘটনায় আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর মহড়া

আগরতলা: ত্রিপুরায় রাজনৈতিক সংঘর্ষে বাবুল মজুমদার নামের একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হৃদয় চাকমা ও নীতিশ চাকমা নামের আরো দু’জনকে কুলাই জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৯ জুলাই) সন্ধ্যায় ধলাই জেলার ছৈলেংটা বাজারে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ও সিপিআই (এম) সমর্থকদের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটে। এতে উভয় দলের কয়েকজন আহত হন।

 

আহতদের মধ্যে বৃহস্পতিবার (২০ জুলাই) চিকিৎসাধীন অবস্থায় কুলাই জেলা হাসপাতালে বাবুল মজুমদারের মৃত্যু হয়। ময়না তদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, নিহত বাবুল মজুমদার দলের স্বক্রিয় কর্মী দাবি করে শুক্রবার লংতরাইভ্যালি মহকুমা এলাকায় ১২ ঘণ্টার ধর্মঘট ডেকেছে সিপিআই (এম)।

বিজেপি’র অভিযোগ শাসক দলীয় সমর্থকরা তাদের দলীয় কার্যালয়ে ঢুকে নেতাকর্মীদের মারধর করে। এসময় তারাও আত্মরক্ষার জন্য পাল্টা আক্রমণ চালায়।

খবর পেয়ে রাতেই ছৈলেংটা এলাকায় ছুটে যান জেলা পুলিশ সুপার জৈল সিং মিনা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বাংলানিউজকে বলেন, ওই এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। এতে সেখানে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মহড়া দিচ্ছেন আইন শৃঙ্খলা রক্ষা বাহিনী।

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
এসসিএন/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।