ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আগরতলা

কংগ্রেসের ডাকে ত্রিপুরায় সকাল-সন্ধ্যা হরতাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৩ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
কংগ্রেসের ডাকে ত্রিপুরায় সকাল-সন্ধ্যা হরতাল কংগ্রেসের ডাকে ত্রিপুরায় সকাল-সন্ধ্যা হরতাল

আগরতলা: ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের ডাকে বুধবার (১৯ জুলাই) ত্রিপুরা রাজ্যব্যাপী ১২ ঘণ্টার হরতাল পালিত হচ্ছে। এদিন স্থানীয় সময় সকাল ৬টা থেকে হরতাল শুরু হয় তা চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

কংগ্রেস দলের অভিযোগ বিজেপির মদতে রাজ্যের একমাত্র জাতীয় সড়ক ও রেলপথ অবরোধ করে রেখেছে আইপিএফটি। অবরোধ তোলার ক্ষেত্রে ত্রিপুরা রাজ্যের বামফ্রন্ট সরকার কোনো ভূমিকা নিচ্ছে না।

এর প্রতিবাদ জানিয়ে এদিন হরতালের ডাক দেয় কংগ্রেস।  

বুধবার সকালে রাজধানীর বিভিন্ন এলাকায় টায়ার জ্বালিয়ে প্রতিবাদ জানায় হরতাল সমর্থকরা। হরতাল সফল করার আহ্বান জানিয়ে বিভিন্ন এলাকায় মিছিল করেন তারা।

হরতালের জেরে রাজধানীসহ রাজ্যের বেশিরভাগ এলাকায় হাট-বাজার বন্ধ রয়েছে। রাস্তাঘাটে যানবাহনও দেখা যাচ্ছে না। কিছু কিছু সরকারি অফিস খোলা থাকলেও উপস্থিতির হার কম।

প্লেন পরিষেবা স্বাভাবিক কয়েছে। প্লেনের যাত্রীদের যাতে কোনো অসুবিধা না হয় সেজন্য বিশেষ বাস পরিষেবা চালু করা হয়েছে। পশ্চিম আগরতলার থানার সামনে থেকে বাস দিয়ে প্লেনের যাত্রীদের বিমানবন্দর পর্যন্ত নিয়ে যাওয়া হয় ও বিমানবন্দর থেকে পশ্চিম আগরতলা থানা পর্যন্ত নিয়ে আসা হচ্ছে।

রাজ্যের কোথাও কোথাও হরতালের প্রভাব একেবারেই লক্ষ্য করা যায়নি। দোকানপাট খোলা রয়েছে। পরিবেশ সপ্তাহের অন্যান্য দিনের মতো স্বাভাবিক।
শেষ খবর পাওয়া পর্যন্ত হরতালকে ঘিরে রাজ্যের কোথাও কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
এসসিএন/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad