Alexa
ঢাকা, সোমবার, ৯ শ্রাবণ ১৪২৪, ২৪ জুলাই ২০১৭

bangla news

ত্রিপুরা প্রদেশ বিজেপি মুখ্যমন্ত্রীকে ঘেরাও করবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৮:০৭:২৩ পিএম
বক্তব্য রাখছেন সুনীল দেওধর

বক্তব্য রাখছেন সুনীল দেওধর

আগরতলা: ত্রিপুরার জাতীয় সড়ক ও রেলপথ অবরোধ সমস্যার সমাধানের পথ বের না করায় রাজ্যের মুখ্যমন্ত্রীকে ঘেরাওয়ের সিদ্ধান্ত নিয়েছে বিজেপি ত্রিপুরা রাজ্য শাখা।

সোমবার ( জুলাই ১৭) এক সংবাদ সম্মেলনে এ কথা জানান দলের ত্রিপুরা রাজ্যের অবজারভার সুনীল দেওধর। তিপ্রাল্যান্ড নামে পৃথক রাজ্য গঠনের দাবিতে গত আট দিন ধরে ত্রিপুরা রাজ্যের একমাত্র ৪৪ নম্বর জাতীয় সড়ক ও রেলপথ অবরোধ করে রেখেছে রাজনৈতিক দল আইপিএফটি।

এর ফলে রাজ্য জনগণকে তীব্র সমস্যায় পড়তে হচ্ছে।  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সরকারকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছিলো প্রদেশ বিজেপি, অন্যথায় বৃহত্তর ‍আন্দোলনের হুমকি দেয় তারা।

এরপর মুখ্যমন্ত্রী মানিক সরকার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং'র সঙ্গে ফোনে কথা বলে এই সমস্যা সমাধানের আহ্বান জানান। মুখ্যমন্ত্রীর পর বিজেপি দলের ত্রিপুরার দায়িত্বপ্রাপ্ত অবজারভার সুনীল দেওধর রাজনাথ সিং'র সঙ্গে কথা বলেন। এ সময় রাজনাথ সিং তাকে জানান আইপিএফটি নিঃশর্তে জাতীয় সড়ক ও রেল অবরোধ না তুললে কেন্দ্রীয় সরকার তাদের সঙ্গে কথা বলবে না। সোমবার (১৭ জুলাই) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলন ডেকে এই কথা জানান সুনীল দেওধর। 

সেই সঙ্গে তিনি জানান বিজেপি'র দেওয়া ৪৮ ঘণ্টা ইতিমধ্যে পেরিয়ে গিয়েছে কিন্তু ত্রিপুরা সরকার আইপিএফটি'র অবরোধ তোলার বিষয়ে কোন পদক্ষেপ গ্রহণ করেনি তাই তারা যে কোন সময় রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকারকে ঘেরাও করতে পারেন।

আগরতলার কৃষ্ণনগর এলাকায় বিজেপির প্রদেশ কার্যালয়ে আয়োজিত এ দিনের সংবাদ সম্মেলনে সুনীল দেওধর ছাড়াও উপস্থিত ছিলেন দলের মুখপাত্র ডা. অশোক সিনহা, নেত্রী প্রতিমা ভৌমিক সহ অন্যান্যরা।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
এসসিএন/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa