ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলায় এমএসএমই ইনস্টিটিউটের উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
আগরতলায় এমএসএমই ইনস্টিটিউটের উদ্বোধন আগরতলার ইন্দ্রনগরে অতিক্ষুদ্র, ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এমএসএমই) ডেভেলাপমেন্ট ইনস্টিটিউটের উদ্বোধন

আগরতলা: ত্রিপুরা রাজ্যে অতিক্ষুদ্র, ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এমএসএমই) ডেভেলাপমেন্ট ইনস্টিটিউটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

রোববার (২৫ জুন) রাজধানী আগরতলার ইন্দ্রনগরে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ ইনস্টিটিউটের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ভারত সরকারের ক্ষুদ্র ও মাঝারি শিল্প মন্ত্রকের মন্ত্রী কলরাজ মিশ্র, ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকার, ত্রিপুরা সরকারের শিল্প ও বাণিজ্য দফতরের মন্ত্রী তপন চক্রবর্তী, ত্রিপুরা সরকারের শিল্প ও বাণিজ্য দফতরের প্রধান সচিব এম নাগারাজু প্রমুখ।

ভারত সরকারের ক্ষুদ্র ও মাঝারি শিল্প মন্ত্রকের মন্ত্রী কলরাজ মিশ্র বলেন, উত্তরপূর্ব ভারতের উন্নয়নকে বাদ দিয়ে দেশে সার্বিক উন্নয়ন সম্ভব নয়। তাই দেশের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ‘অ্যাক্ট ইস্ট’ নীতি গ্রহণ করেছেন।

অপর দিকে ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকার তার বক্তব্যে বলেন যুক্তরাষ্ট্রীয় কাঠামোয় কেন্দ্র ও রাজ্যের যৌথ সহযোগিতা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়।

এমএসএমই ডেভেলাপমেন্ট ইনস্টিটিউটের মধ্যমে যুবক-যুবতীদের ক্ষদ্র ও মাঝারি শিল্পের বিভিন্ন বিষয়ে দক্ষতা বৃদ্ধির প্রশিক্ষণ দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
এসসিএন/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad