ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ভারত

নীরমহল পর্যটন উৎসব ২০১৬ শুরু ত্রিপুরায়

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৬
নীরমহল পর্যটন উৎসব ২০১৬ শুরু ত্রিপুরায় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: ত্রিপুরার সিপাহীজলা জেলার মেলাঘরের রুদ্রসাগর লেকে শুরু হয়েছে ঐতিহ্যবাহী নীরমহল পর্যটন উৎসব ২০১৬।

রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে রুদ্রসাগর লেকের পারে রাজঘাটে ত্রিপুরা বিধানসভার স্পিকার রমেন্দ্র চন্দ্র দেবনাথ তিন দিনব্যাপী এই উৎসবের উদ্বোধন করেন।



এ সময় আরও উপস্থিত ছিলেন ত্রিপুরা সরকারের যুব ও ক্রীড়া এবং সংখ্যা লঘু উন্নয়ন দফতরের মন্ত্রী শহিদ চৌধুরী, বিধায়ক শ্যামল চক্রবর্তী, মেলাঘর পুর পরিষদের চেয়ারম্যান সুরেশ দাস প্রমুখ।

ত্রিপুরা সরকারের তথ্য ও সংস্কৃতি দফতর, পর্যটন দফতর, মেলাঘর পুর পরিষদ এবং রুদ্রসাগর উদ্বাস্তু মৎস্যজীবী সমিতি যৌথভাবে এর আয়োজন করেছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হবে মনসামঙ্গল প্রতিযোগিতা, রাজ্য ও পশ্চিমবঙ্গ থেকে আসা বাউল শিল্পীদের গানের আসর।  মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) উৎসবের শেষ দিন অনুষ্ঠিত হবে মূল আকর্ষণ পুরুষ ও নারীদের নিয়ে বিভিন্ন বিভাগের নৌকা বাইচ এবং সাঁতার প্রতিযোগিতা।

সমাপ্তি অনুষ্ঠানে ত্রিপুরা সরকারের তথ্য ও সংস্কৃতি দফতরের মন্ত্রী ভানু লাল সাহা এবং পর্যটন দফতরের মন্ত্রী রতন ভৌমিকের উপস্থিত থাকার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ০১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৬
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।