ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

ভালোবাসায় সিক্ত ইউএস-বাংলার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
ভালোবাসায় সিক্ত ইউএস-বাংলার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী কেক কাটছেন ইউএস-বাংলার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল-মামুন

ঢাকা: দিনব্যাপী শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত হয়েছে দেশের শীর্ষস্থানীয় উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। 

মঙ্গলবার (১৭ জুলাই) আনন্দঘন পরিবেশে উদযাপন হলো ইউএস-বাংলার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী।

এ উপলক্ষে সারাদিন ইউএস-বাংলার অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের সব যাত্রীদের শুভেচ্ছাস্বরূপ উপহার সামগ্রী দেওয়া হয়।

ইন-ফ্লাইট সার্ভিস ছিল অন্যদিনের তুলনায় ভিন্নতায় ভরপুর।

যাত্রীদের পঞ্চম বর্ষে পদার্পণ উপলক্ষে মঙ্গলবার থেকে সপ্তাহব্যাপী ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো গন্তব্যে ১০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা দেওয়া হচ্ছে।

বর্তমানে ইউএস-বাংলা অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী রুটে ফ্লাইট পরিচালনা করছে।

আন্তর্জাতিক রুটে ঢাকা থেকে কলকাতা, মাস্কাট, দোহা, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, ব্যাংকক ও গুয়াংজু রুট এবং চট্টগ্রাম থেকে কলকাতা, মাস্কাট ও দোহা রুটে নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইন্সটি।

বহরে রয়েছে মোট সাতটি এয়ারক্রাফট, যার মধ্যে ১৬৪ আসনের চারটি বোয়িং ৭৩৭-৮০০ এবং ৭৬ আসনের তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট।  

যাত্রীসেবার অনন্য নজির স্থাপনের স্বীকৃতিস্বরূপ ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুটে গত তিন বছর যাবত সেরা এয়ারলাইন্সের মুকুট অর্জন করতে পেরেছে।

‘ফ্লাই ফাস্ট-ফ্লাই সেফ’ স্লোগান নিয়ে যাত্রা শুরু করা ইউএস-বাংলা এয়ারলাইন্স সর্বোচ্চ সেবা দিতে প্রতিজ্ঞাবদ্ধ।

ইউএস-বাংলার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল-মামুন চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দঘন মুহূর্তে বলেন, বাংলাদেশের সব বিমানবন্দরে ফ্লাইট পরিচালনার মাধ্যমে দেশের মানুষকে আকাশপথে ভ্রমণে উদ্বুদ্ধ করা ও বিদেশি পর্যটকদের কাছে বাংলাদেশকে তুলে ধরার কাজও করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

তিনি আরও বলেন, ইউএস-বাংলার কাছে শুরু থেকে এখন পর্যন্ত যাত্রীসেবাই মুখ্য এবং অগ্রগণ্য। ফলে যাত্রীদের পছন্দের এয়ারলাইন্সে পরিণত হতে পেরেছে।

এছাড়া পঞ্চম বর্ষে পদার্পণে ইউএস-বাংলা পরিবারের অগ্রযাত্রায় সম্পৃক্ত সব শুভানুধ্যায়ীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।