ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

নভোএয়ারের বহরে আরও ১ উড়োজাহাজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
নভোএয়ারের বহরে আরও ১ উড়োজাহাজ হজরত শাহজালাল বিমানবন্দরে নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমানসহ পরিচালকরা ও ঊর্ধ্বতন কর্মকর্তারা। ছবি: সংগৃহীত

ঢাকা: দেশের শীর্ষ স্থানীয় বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ারের বহরে ৬৮টি আসন বিশিষ্ট অত্যাধুনিক এটিআর ৭২-৫০০ মডেলের আরেকটি উড়োজাহাজ যুক্ত হয়েছে। এনিয়ে এয়ারলাইন্স নভোএয়ারের বহরে উড়োজাহাজের সংখ্যা ছয়ে উন্নীত হলো।

উড়োজাহাজটি রোববার (৮ জুলাই) দুপুর সোয়া ২টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এ সময় নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ আলমসহ পরিচালকরা ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নতুন উড়োজাহাজ দিয়ে নভোএয়ার শিগগিরই বরিশালে ফ্লাইট চালুসহ অন্যান্য অভ্যন্তরীণও আন্তর্জাতিক রুটে ফ্লাইট বাড়ানোর পরিকল্পনা করেছে।

নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম রুটে প্রতিদিন ছয়টি, কক্সবাজার চারটি, যশোর তিনটি, সিলেটে একটি, সৈয়দপুরে চারটি, রাজশাহীতে একটি ও কলকাতায় একটি করে ফ্লাইট পরিচালনা করছে।

২০১৩ সালের জানুয়ারিতে নভোএয়ার ফ্লাইট পরিচালনা শুরু করে। সঠিক সময়ে উড্ডয়নও সর্বোত্তম যাত্রী সেবাদানের মাধ্যমে যাত্রীদের প্রথম পছন্দের এয়ারলাইন হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে নভোএয়ার।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।