[x]
[x]
ঢাকা, বুধবার, ২ ফাল্গুন ১৪২৪, ১৪ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

সৈয়দপুর বিমানবন্দরের যাত্রী পরিবহনে বাধা, সমাধান দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৫ ৬:২১:৪৬ পিএম
নীলফামারী

নীলফামারী

নীলফামারী: সৈয়দপুর বিমানবন্দরে যাত্রী আনা-নেওয়ায় বাধা সৃষ্টি করছে স্থানীয় মোটর শ্রমিকরা। এ সমস্যা সমাধানের লক্ষ্যে পুলিশের রংপুর বিভাগীয় উপ-মহাপরিদর্শক (ডিআইজি) বরাবর স্মারকলিপি দিয়েছে অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্সি অব রংপুর ডিভিশন (আটার)। 

সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে স্মারকলিপিটি দেওয়া হয়। 

আটারের আহ্বায়ক হাসান আহমেদুজ্জামান শাহিন বলেন, প্লেন এজেন্সিগুলো নিজস্ব ব্যবস্থাপনায় রংপুর বিভাগের বিভিন্ন এলাকা থেকে মাইক্রোবাসে বিমানবন্দরে যাত্রী আনা-নেওয়া করে থাকে। এতে কম খরচে দ্রুত গন্তব্যে যেতে পারছেন যাত্রীরা। কিন্তু বেশ কয়েকদিন ধরে নীলফামারীর সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের কিছু মোটর শ্রমিক সেসব গাড়ি চলাচলে বাধা দিচ্ছে। যাত্রীদের মাইক্রোবাস থেকে নামিয়ে তাদের বাসে যেতে বাধ্য করছে। এর প্রতিকার পেতে ডিআইজিকে স্মারকলিপি দিয়েছি।

এ প্রসঙ্গে সড়ক পরিবহন ফেডারেশন রংপুর বিভাগীয় সভাপতি ও সৈয়দপুর পৌরসভার সাবেক মেয়র আখতার হোসেন বাদল বলেন, এ ব্যাপারে আমি অবগত নই। অভিযোগ পেলে তা খতিয়ে দেখা হবে। 

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa