[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৪, ১৯ জানুয়ারি ২০১৮

bangla news

পর্যটনের বিকাশে আটাবের ভূমিকা প্রশংসনীয়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৪ ৬:১৮:১৭ পিএম
মন্ত্রীর সঙ্গে আটাব নেতাদের সৌজন্য সাক্ষাৎ

মন্ত্রীর সঙ্গে আটাব নেতাদের সৌজন্য সাক্ষাৎ

ঢাকা: এভিয়েশন ও পর্যটন শিল্পের বিকাশে আটাবের (অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ) ভূমিকা প্রশংসনীয় বলে মন্তব্য করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

রোববার (১৪ জানুয়ারি) সচিবালয়ে আটাব নেতারা পর্যটন মন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে এ মন্তব্য করেন মন্ত্রী। 

এ সময় বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত সচিব মো. ইমরান, আটাব সভাপতি মঞ্জুর মোর্শেদ মাহবুব, সাধারণ সম্পাদক আবদুস সালাম আরিফসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, ১৯৭৪ সালে প্রতিষ্ঠিত হওয়া এ সংগঠনটি সেদিনের নবীন রাষ্ট্রের বাংলাদেশকে চিনতে যেমন ভূমিকা রেখেছে তেমনি বিনিয়োগ, বাণিজ্য ও পর্যটন শিল্পে সম্ভাবনার বাংলাদেশকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রেও অবদান রেখে চলেছে।

তিনি বলেন, আবেদনকারীরা যাতে সহজে, স্বাচ্ছন্দে লাইসেন্স পায়, সেজন্য মন্ত্রণালয় অনলাইনে ট্রাভেল এজেন্সি লাইসেন্স কার্যক্রম চালু করেছে। ট্রাভেল লাইসেন্স পেতে আরো স্বচ্ছতা আনতে একটি মনিটরিং টিম গঠন করা হবে। এজেন্সির মালিকানা পরিবর্তন আইন সংশোধনে পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
আরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa