ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

ঢাকায় দুর্ঘটনায় স্পাইস জেটের উড়োজাহাজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
ঢাকায় দুর্ঘটনায় স্পাইস জেটের উড়োজাহাজ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুর্ঘটনা কবলিত স্পাইস জেটের উড়োজাহাজ। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা থেকে কলকাতাগামী স্পাইস জেটের একটি উড়োজাহাজ দুর্ঘটনায় পড়েছে। তবে এতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি। যাত্রীদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে। 

শুক্রবার (১৭ নভেম্বর) সকাল ১১টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ট্যাক্সিওয়েতে এ দুর্ঘটনা ঘটে।  

বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এএপিবিএন) সহকারী পুলিশ সুপার (এএসপি) আশরাফুজ্জামান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, স্পাইস জেটের উড়োজাহাজটি বিমানবন্দরের ট্যাক্সিওয়ে দিয়ে রানওয়েতে যাওয়ার সময় পেছনের দিকে বাম পাশের একটা চাকার বিয়ারিং ভেঙে যায়।  

‘এ সময় কোনো আগুন না ধরলেও ধোঁয়া বের হয়। ট্যাক্সিওয়ের পাশে ছিল ফায়ার সার্ভিসের কার্যালয়। সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের কর্মীরা পরিস্থিতি নিয়ন্ত্রণ আনেন। ’

দুর্ঘটনা কবলিত উড়োজাহাজটিকে হ্যাঙারে নিয়ে যাওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, প্লেনটির ৭৮ জন আরোহীর সবাই নিরাপদে নামিয়ে নেওয়া হয়েছে। বর্তমানে টার্মিনালে অপেক্ষা করছেন তারা।  

নতুন চাকা লাগানো হলে যাত্রীদের নিয়ে উড়োজাহাজটি গন্তব্যে রওনা দেবে বলে জানান এএসপি আশরাফ।  

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
এমএ/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।