ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

রিজেন্ট এয়ারওয়েজে ৫০% পর্যন্ত মূল্য ছাড়

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
রিজেন্ট এয়ারওয়েজে ৫০% পর্যন্ত মূল্য ছাড় রিজেন্ট এয়ারওয়েজে ৫০% পর্যন্ত মূল্য ছাড়

চট্টগ্রাম: সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে ৭টি আন্তর্জাতিক এবং ২টি অভ্যন্তরীণ রুটে টিকেট মূল্যে ৫০% পর্যন্ত বিশেষ ছাড় দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। গত ৫ বছর ধরে বর্ষপূর্তিতে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়ে আসছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থাটি।

ছাড়ের পর সকল ট্যাক্সসহ ঢাকা ও চট্টগ্রাম থেকে ব্যাংকক যাওয়া-আসা ১৫ হাজার ৯৯৯ টাকা, কলকাতা ৮ হাজার ৪৯৯, মাসকাট ২২ হাজার ৪৯৯ এবং দোহা ২৬ হাজার ৪৯৯ টাকা করা হয়েছে।

অন্যদিকে ঢাকা থেকে কুয়ালালামপুর যাওয়া-আসা ১৭ হাজার ৯৯৯ টাকা, সিঙ্গাপুর ১৭ হাজার ৯৯৯, কাঠমান্ডু ১৩ হাজার ৯৯৯ এবং অভ্যন্তরীন রুট চট্টগ্রাম ৪ হাজার ৫০০ এবং কক্সবাজার ৬ হাজার ৪৯৯ টাকা করা হয়েছে।

আগামী ৩০ নভেম্বর ২০১৭ এর মধ্যে এই অফারে টিকিট কিনতে হবে। আর ভ্রমণ করতে পারবে ১৫ জানুয়ারি থেকে ১৫ জুন ২০১৮ পর্যন্ত যাত্রীর পছন্দ মতো সময়ে।

রিজেন্ট এয়ারওয়েজের দেশব্যাপী সকল সেলস্ সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে সাশ্রয়ী মূল্যের এই টিকেট পাওয়া যাবে। বিস্তারিত জানতে ১৬২৩৮/ ৮৮০-৯৬-১২-৬৬৯৯১১ হটলাইন কিংবা রিজেন্টের ওয়েবসাইট (www.flyregent.com) ও ফেসবুকে (flyregent) কিংবা নিকটস্থ ট্রাভেল এজেন্টের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এছাড়া স্ট্যান্ডাড চার্টাড ব্যাংক, ইর্স্টান ব্যাংক (ইবিএল), সিটি ব্যাংক লিমিটেড (সিবিএল) ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি) -এর ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য%) সহজ কিস্তিতে এই টিকেট কিনতে পারবেন।

দেশে-বিদেশে বেড়ানো সাশ্রয়ী হওয়ায় রিজেন্টের এই আকর্ষর্ণীয় অফারের অপেক্ষায় থাকে সব শ্রেণির মানুষ। যার মাধ্যমে ইতিমধ্যেই বিপুল সংখ্যক ভ্রমণপিপাসু উপকৃত হয়েছেন।   

বাংলাদেশ সময়: ১০১৩ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭

টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।