[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৪, ০৮ ডিসেম্বর ২০১৭

bangla news

কুমিল্লা ভিক্টোরিয়ানস’র এয়ারলাইন পার্টনার নভোএয়ার

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-৩১ ১২:৫৯:০৮ পিএম
কুমিল্লা ভিক্টোরিয়ানস’র এয়ারলাইন পার্টনার নভোএয়ার

কুমিল্লা ভিক্টোরিয়ানস’র এয়ারলাইন পার্টনার নভোএয়ার

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-২০১৭ এর পঞ্চম আসরে কুমিল্লা ভিক্টোরিয়ানস’র এয়ারলাইন পার্টনার হলো দেশের শীর্ষ বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার।

এ উপলক্ষে সম্প্রতি নভোএয়ার ও কুমিল্লা ভিক্টোরিয়ানসের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে।

চুক্তিতে নভোএয়ারের সিনিয়র ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড সেলস) এ কে এম মাহফুজুল আলম ও কুমিল্লা ভিক্টোরিয়ানসের চেয়ারম্যান নাফিসা কামাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এ সময় দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তি অনুযায়ী বিপিএল- এর খেলায় অংশ নিতে কুমিল্লা ভিক্টোরিয়ানসের খেলোয়াড় এবং কর্মকর্তারা সিলেট ও চট্টগ্রাম রুটে নভোএয়ার-এ ভ্রমণ করবেন।

নভোএয়ার গত পাঁচ বছরে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনায় আন্তর্জাতিক মানের যাত্রী সেবা প্রদান ও নিরাপদ ভ্রমণ নিশ্চিত করছে।

নভোএয়ার সামাজিক দায়িত্ববোধ থেকেই সব সময়ই নানা ধরনের খেলার পৃষ্ঠপোষকতা করে আসছে। সেই ধারাবাহিকতায় দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট ও আকর্ষণীয় এ আয়োজনে সম্পৃক্ত হয়েছে নভোএয়ার।

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম রুটে ৫টি, যশোর ৩টি, সৈয়দপুর ৩টি, কক্সবাজার ২টি, সিলেট ১টি এবং কলকাতা রুটে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন: ১৩৬০৩ অথবা ভিজিট করুন flynovoair.com।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa