ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

শনিবার থেকে ঢাকা-সৈয়দপুর রুটে ইউএস-বাংলার ৩টি ফ্লাইট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭
শনিবার থেকে ঢাকা-সৈয়দপুর রুটে ইউএস-বাংলার ৩টি ফ্লাইট

ঢাকা: যাত্রীদের অতিরিক্ত চাহিদার কারণে ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১৬ সেপ্টেম্বর (শনিবার) থেকে ঢাকা-সৈয়দপুর রুটে একটি অতিরিক্ত ফ্লাইটসহ মোট তিনটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

ঢাকা-সৈয়দপুর রুটে বৃহস্পতিবার ছাড়া সপ্তাহে ছয়দিন অতিরিক্ত ফ্লাইটটি বেলা ১২টা ১৫ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকা থেকে ছেড়ে যাবে এবং সৈয়দপুর বিমানবন্দরে দুপুর ১টা ৫ মিনিটে পৌঁছাবে। আবার সৈয়দপুর বিমানবন্দর থেকে দুপুর ১টা ২৫ মিনিটে ছাড়বে এবং দুপুর ২টা ১৫ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

এছাড়া ঢাকা-সৈয়দপুর রুটে বর্তমানে পরিচালিত সকাল ৭টা ২০ মিনিটে ও বিকেল ৪টা ৪০ মিনিটের ফ্লাইট যথারীতি চলবে।

৭৬ আসনের ড্যাশ ৮-কিউ ৪০০ সিরিজের এয়ারক্রাফট দিয়ে ঢাকা-সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে। বর্তমানে ঢাকা-সৈয়দপুর রুট ছাড়াও দেশের অভ্যন্তরে সব রুটে একমাত্র বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা ফ্লাইট পরিচালনা করছে।

অভ্যন্তরীণ রুট ছাড়াও কলকাতা, কাঠমান্ডু, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, মাস্কাট রুটে ফ্লাইট পরিচালনা করা হচ্ছে বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে। আগামী ১ অক্টোবর থেকে ঢাকা-দোহা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা।  

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad