Alexa
ঢাকা, শুক্রবার, ১৪ বৈশাখ ১৪২৪, ২৮ এপ্রিল ২০১৭
bangla news
symphony mobile

ট্রাভেল এন্ড ট্যুরিজম ফেয়ারে ইউএস-বাংলা’র আকর্ষণীয় অফার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-১৮ ৫:৪১:১১ পিএম
ইউএস-বাংলা’র ৭৩৭ এয়ারক্রাফট;ছবি-ফাইল ফটো

ইউএস-বাংলা’র ৭৩৭ এয়ারক্রাফট;ছবি-ফাইল ফটো

ঢাকা: আগামী ২০ থেকে ২২ এপ্রিল রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ট্যুর অপারেটর এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত তিনদিনব্যাপী বাংলাদেশ ট্রাভেল এন্ড ট্যুরিজম ফেয়ার এ অংশ নিচ্ছে বাংলাদেশের অন্যতম বেসরকারি এয়াররলাইন্স ইউএস-বাংলা এয়ারলাইন্স।

বাংলাদেশের ট্যুরিজম সেক্টরের উন্নয়নে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় মেলা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সকল রুটে আকর্ষণীয় মূল্যছাড় ঘোষণা করেছে। টিকেটের এ মূল্যছাড় সুবিধা শুধুমাত্র মেলার স্টল থেকেই পাওয়া যাবে।

দেশ-বিদেশের পর্যটনকে আকষর্ণীয় করার উদ্দেশ্যে এবং মেলাকে অনেক বেশি তাৎপর্যপূর্ণ করার জন্যই ইউএস-বাংলা এয়ারলাইন্স ভ্রমণ পিপাসুদের জন্য অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে আকর্ষণীয় এ মূল্যছাড় দেয়ার পরিকল্পনা নিয়েছে।

অফারের মধ্যে ঢাকা-ব্যাংকক-ঢাকা ১৯,০০০ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ১৮,৯০০ টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ২২,৫০০ টাকা এবং ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ১৪,৫০০ টাকায় টিকেট পাওয়া যাবে। এছাড়া ঢাকা-কুয়ালালামপুর ও সিঙ্গাপুর-ঢাকা রুটে একত্রে ২৪,২২৫ টাকার স্পেশাল ভাড়া নির্ধারণ করা হয়েছে। পাশাপাশি ঢাকা-কলকাতা-ঢাকা ও যে কোনো অভ্যন্তরীণ রুটে নির্ধারিত ভাড়ার উপর ১৫% মূল্যছাড়ের ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। মেলা থেকে ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর রুটে টিকেট সংগ্রহ করলে ৩০ কেজি লাগেজ বহনের সুবিধাও প্রদান করা হবে। এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্স এর স্টল থেকে দেশে-বিদেশে ভ্রমণের জন্য বিভিন্ন আকর্ষণীয় ট্যুর প্যাকেজ সংগ্রহ করা যাবে।

মেলা থেকে টিকেট ক্রয় করলে ২০ এপ্রিল থেকে ২০ জুন ২০১৭ তারিখ এর মধ্যে ভ্রমণ করা যাবে। মেলায় ইউএস-বাংলা এয়ারলাইন্সের স্টল থেকে নগদ মূল্য ছাড়াও ক্রেডিট কার্ডে টিকেট ক্রয় করা যাবে।

প্রতিষ্ঠার আড়াই বছরের মধ্যে ৯৮.৭% অন-টাইম ফ্লাইট পরিচালনার রেকর্ড নিয়ে প্রায় চব্বিশ হাজার ফ্লাইট পরিচালনা করেছে ইউএস-বাংলা, যা বাংলাদেশের এভিয়েশন শিল্পে একটি রেকর্ড। বর্তমানে ইউএস-বাংলা’র বহরে তিনটি বোয়িং ৭৩৭-৮০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ সহ মোট ছয়টি এয়ারক্রাফট রয়েছে। এছাড়া আগামী আগস্ট মাসের মধ্যে আরো একটি বোয়িং ৭৩৭-৮০০ ও একটি ড্যাশ ৮-কিউ ৪০০ এয়ারক্রাফট বহরে যুক্ত করার পরিকল্পনা রয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স বর্তমানে অভ্যন্তরীণ গন্তব্যে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী, বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে। এ ছাড়া আন্তর্জাতিক গন্তব্যে ঢাকা থেকে কলকাতা, কাঠমান্ডু, মাস্কাট, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, ব্যাংকক রুটে এবং চট্টগ্রাম থেকে মাস্কাট, কলকাতা, ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..