ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

ঢাকা ট্রাভেল মার্টে ইউএস-বাংলার আকর্ষণীয় অফার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
ঢাকা ট্রাভেল মার্টে ইউএস-বাংলার আকর্ষণীয় অফার

ঢাকা: ঢাকা ট্রাভেল মার্টে আকর্ষণীয় অফার নিয়ে আসছে দেশের জনপ্রিয় বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা। বৃহস্পিবার (২৯ মার্চ) রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে অনুষ্ঠেয় তিনদিনব্যাপী এ ট্রাভেল মার্ট শুরু হবে।

এবার টাইটেল স্পন্সর থাকছে বাংলাদেশের অন্যতম প্রিমিয়াম এয়ারলাইন্স ইউএস-বাংলা। পৃষ্ঠপোষকতায় রয়েছে ট্রাভেল বিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর।
মেলা উপলক্ষে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিভিন্ন রুটে নির্দিষ্ট ভাড়ার উপর ১৫ শতাংশ মূল্যছাড় ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ। মেলায় অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিভিন্ন গন্তব্যে ভ্রমণের জন্য আকর্ষণীয় ট্যুর প্যাকেজ সুবিধার পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির। মেলা উপলক্ষে সব ধরনের অফার ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্যাভিলিয়ন থেকে নেওয়া যাবে। ঢাকা ট্রাভেল মার্ট উপলক্ষে মেলা প্রাঙ্গণে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফটো বুথে সেলফি কনটেস্টে অংশ নিয়ে সংস্থাটির অফিসিয়াল ফেসবুক পেজে শেয়ার দিয়ে প্রতিদিন ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা কাপল টিকেট জেতার সুযোগ রয়েছে। এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্যাভিলিয়নে ভিজিট করে প্রতিদিন দু’বার র্যা ফেল ড্র প্রতিযোগিতায় অংশ নিয়ে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ থাকছে। তিনদিনব্যাপী এ মেলায় সাধারণ দর্শনার্থীদের প্রবেশ টিকেটের উপর র্যা ফেল ড্রতে থাকছে ইউএস-বাংলা এয়ারলাইন্সের সৌজন্যে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ও ঢাকা-কক্সবাজার-ঢাকা টিকেটসহ নানাবিধ আকর্ষণীয় পুরস্কার। বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী, বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া আন্তর্জাতিক সেক্টর ঢাকা ও চট্টগ্রাম থেকে কলকাতা, মাস্কাট, ব্যাংকক এবং ঢাকা থেকে কাঠমান্ডু, কুয়ালালামপুর ও সিঙ্গাপুর রুটে ফ্লাইট পরিচালনা করছে। প্রতিষ্ঠানটির বহরে তিনটি বোয়িং ৭৩৭-৮০০ এবং তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে। আগস্ট মাসের মধ্যে আরও একটি বোয়িং ৭৩৭-৮০০ ও একটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট যুক্ত করার পরিকল্পনা রয়েছে তাদের। খুব শিগগিরই ঢাকা থেকে দোহা, গুয়াংজুহ ও পারো রুটে ফ্লাইট পরিচালনা করবে এয়ারলাইন্সটি। বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘন্টা, মার্চ ২৯, ২০১৭ এএ
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।