Alexa
ঢাকা, রবিবার, ১১ আষাঢ় ১৪২৪, ২৫ জুন ২০১৭

bangla news

ইউএস-বাংলার যাত্রীদের জন্য ‘পিক অ্যান্ড ড্রপ সার্ভিস’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৩ ৩:৪২:১৩ পিএম
ইউএস-বাংলা এয়ারলাইন্স

ইউএস-বাংলা এয়ারলাইন্স

ঢাকা: দেশের অন্যতম বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা তাদের বিজনেস ক্লাসের যাত্রীদের জন্য ‘পিক অ্যান্ড ড্রপ সার্ভিস’ চালু করেছে।

আন্তর্জাতিক ফ্লাইটের বিজনেস ক্লাসের যাত্রীদের জন্য এই অভিনব সুবিধা থাকছে। যার আওতায় রয়েছে, যাত্রীদের নিজস্ব গন্তব্য থেকে বিমানবন্দর কিংবা বিমানবন্দর থেকে নিজস্ব গন্তব্যে পৌঁছানোর জন্য স্বাচ্ছন্দ্যের ট্রান্সপোর্ট সুবিধা।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের এই পিক অ্যান্ড ড্রপ সার্ভিস বাংলাদেশের এভিয়েশন শিল্পে ব্যতিক্রমী একটি সেবা বলে জানিয়েছে কর্তৃপক্ষ।ইউএস-বাংলা এয়ারলাইন্সের সার্ভিস

এখন থেকে বিজনেস ক্লাস যাত্রীদের সেবা মানেই তাদের বাড়ির আঙ্গিনা থেকে স্পেশাল সার্ভিস। ইউএস-বাংলার সুশিক্ষিত, স্মার্ট এক্সিকিউটিভরা বিজনেস ক্লাস যাত্রীদের সেবায় সার্বক্ষণিক তৎপর।

আন্তর্জাতিক রুটের বিজনেস ক্লাসের যাত্রীরা নির্ধারিত বোর্ডিং পাস, ডিপারচার কার্ড, লাউঞ্জ কার্ড হাতে পাবেন বাড়ি থেকেই, এয়ারপোর্টে যাত্রা শুরুর আগেই। নির্দিষ্ট ফ্লাইট ছাড়ার আগে ঢাকা শহরের নির্দিষ্ট দূরত্ব অনুযায়ী ১ ঘণ্টা ৪০ মিনিট থেকে ৩ ঘণ্টা ৩০ মিনিটের মধ্যে এয়ারলাইন্সের নিজস্ব ট্রান্সপোর্ট পৌঁছে যাবে যাত্রীদের নির্দিষ্ট গন্তব্যে।

কর্তৃপক্ষ জানায়, পিক অ্যান্ড ড্রপ সার্ভিস সুবিধা গ্রহণ করার জন্য নিয়ম অনুযায়ী বিজনেস ক্লাসের যাত্রীদের ৬ ঘণ্টা আগে ইউএস-বাংলা এয়ারলাইন্সের রিজার্ভেশনে বুকিং দিতে হবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স মনে করে, নিত্য-নতুন আকর্ষণীয় সেবার মধ্যে বিজনেস ক্লাসের যাত্রীদের জন্য এই পিক অ্যান্ড ড্রপ সার্ভিস নতুন মাত্রা যোগ করবে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa