ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

ঢাকা-কুয়ালালামপুর-সিঙ্গাপুরে ফ্লাইট শুরু করছে ইউএস-বাংলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৭
ঢাকা-কুয়ালালামপুর-সিঙ্গাপুরে ফ্লাইট শুরু করছে ইউএস-বাংলা কুয়ালালামপুর-সিঙ্গাপুরে ফ্লাইট চালু করছে ইউএস-বাংলা

ঢাকা: ঢাকা-কুয়ালালামপুর, ঢাকা-সিঙ্গাপুর রুটে ফ্লাইট চালু করছে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

রোববার (০৫ ফেব্রুয়ারি) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় প্রতিষ্ঠানটি।

এতে বলা হয়, আগামী ১ মার্চ থেকে শুক্র ও শনিবার ছাড়া প্রতিদিন বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ রাত ৮টায় ঢাকা থেকে কুয়ালালামপুরের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

কুয়ালালামপুরের স্থানীয় সময় রাত ২টায় পৌঁছাবে ফ্লাইটটি। শনি ও রোববার ছাড়া প্রতিদিন রাত ৩টায় কুয়ালালামপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং ভোর ৫টায় ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

এছাড়া আগামী ৯ই মার্চ থেকে রোববার, মঙ্গল, বৃহস্পতি ও শুক্রবার প্রতিদিন রাত ১১টায় ঢাকা থেকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট ছেড়ে যাবে এবং সিঙ্গাপুরের স্থানীয় সময় ভোর ৫টা ১৫ মিনিটে পৌঁছাবে এবং সোম, বুধ, শুক্র ও শনিবার সকাল ৬টা ১৫ মিনিটে সিঙ্গাপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং সকাল ৮টা ৩০ মিনিটে ঢাকায় অবতরন করবে।


প্রতিষ্ঠার মাত্র দু’বছরের মধ্যে ঢাকা-কাঠমুন্ডু রুটে ফ্লাইট পরিচালনার মাধ্যমে আন্তর্জাতিক পরিমন্ডলে যাত্রা শুরু করে ইউএস-বাংলা। বর্তমানে দেশের সকল বিমানবন্দর ছাড়াও কলকাতা ও মাস্কাট রুটে ফ্লাইট পরিচালনা করছে।

ফ্লাইট উদ্বোধন উপলক্ষে ঢাকা থেকে কুয়ালালামপুরে সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ন্যূনতম ভাড়া ওয়ানওয়ে ২০,৪৯৯ টাকা এবং রিটার্ন ২৭,৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে। এবং ঢাকা থেকে সিঙ্গাপুরের ভাড়া ওয়ানওয়ে ১৯, ৯৯৯ টাকা এবং রিটার্ন ৩১,৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।

এশিয়ার অন্যতম গন্তব্য কুয়ালালামপুর ও সিঙ্গাপুর রুটে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিতে পেরে ইউএস-বাংলা এয়ারলাইন্স পরিবার অত্যন্ত গর্বিত। খুব শিগগিরই ব্যাংকক, গুয়াংজুহ, দোহাসহ অন্যান্য গন্তব্যে ফ্লাইট পরিচালনার পরিকল্পনায় রয়েছে ইউএস বাংলা।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad