ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

রিজেন্টে শরৎ প্যাকেজ, কম খরচে ঘুরে আসুন থাইল্যান্ড

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৬
রিজেন্টে শরৎ প্যাকেজ, কম খরচে ঘুরে আসুন থাইল্যান্ড

ঢাকা: এই শরতে থাইল্যান্ড ভ্রমণের আকর্ষণীয় প্যাকেজ দিচ্ছে রিজেন্ট এয়ারওয়েজ। এসব প্যাকেজের আওতায় পৃথক তিনটি প্যাকেজে দেশটির রাজধানী ব্যাংককসহ অন্যতম দুই শহর পাতায়া ও ফুকেট ঘুরে আসার সুযোগ পাওয়া যাচ্ছে।

 

এগুলোর মধ্যে রয়েছে ৩ দিন ২ রাতের ব্যাংকক প্যাকেজ। ৫ দিন ৪ রাতের পৃথক প্যাকেজ রয়েছে ব্যাংকক-পাতায়া, ব্যাংকক-ফুকেট ও ব্যাংকক-ক্র্যাবি রুটে। ঢাকা ও চট্টগ্রাম উভয় স্থান থেকেই এই প্যাকেজ সুবিধা নেওয়া যাবে।  

ঢাকা থেকে নিলে ব্যাংকক প্যাকেজের মোট মূল্য পড়বে ২৩ হাজার ৬০০ টাকা। আর চট্টগ্রাম থেকে নিলে ২৫ হাজার ৬০০ টাকা। ঢাকা থেকে ব্যাংকক-পাতায়া প্যাকেজের মূল্য পড়বে ২৮ হাজার ২০০ টাকা, চট্টগ্রাম থেকে ৩০ হাজার ২০০ টাকা। ব্যাংকক-ফুকেট বা ব্যাংকক-ক্র্যাবি প্যাকেজের মূল্য পড়বে ঢাকা থেকে ৩৯ হাজার টাকা, চট্টগ্রাম থেকে ৪১ হাজার টাকা।  

প্যাকেজ মূল্যের আওতায় প্লেনের যাওয়া-আসা, ব্যাংককে হোটেল অ্যাম্বাসেডর বা রয়াল এশিয়া লজ, পাতায়ায় রয়াল টুইনস প্যালেস, ফুকেটে সানসেট বিচ রিসোর্ট, ক্র্যাবিতে বিচ টেরেস বা সমমানের হোটেলে রাতযাপন, সকালের নাস্তা ও হোটেল থেকে সুবর্ণভূমি এয়ারপোর্ট পর্যন্ত যাতায়‍াত সুবিধা পাওয়া যাবে।  

বর্তমানে বোয়িং ৭৩৭ ও কানাডার বোমবারডিয়ার কোম্পানির তৈরি ড্যাশ-৮ কিউ ৩০০ এয়ারক্র্যাফট দিয়ে থাইল্যান্ড ছাড়াও সিঙ্গাপুর, কুয়ালালামপুর ও মাসকাট আন্তর্জাতিক রুটে ফ্ল্যাইট পরিচালনা করছে রিজেন্ট। ২০১০ সালের ১০ নভেম্বর থেকে এই বাংলাদেশি এয়ারলাইন্স আকাশে উড়ছে। মাটি ও আকাশে অতুলনীয় সেবা, নিরাপত্তা ও আরামের সমন্বয় ঘটিয়ে অল্প সময়েই যাত্রীদের পছন্দের তালিকায় উঠে যাওয়া রিজেন্টের ফ্লাইট শিডিউলও অনটাইমেই চলছে।  

শিগগিরই নেপালের কাঠমান্ডু, ভুটানের পারো, ভারতের কলকাতা  ও চেন্নাই, আরব আমিরাতের শারজাহ, সৌদি আরবের রিয়াদ ও জেদ্দা, শ্রীলংকার কলম্বো আর মালদ্বীপের মালেতে ফ্লাইট পরিচালনার পরিকল্পনা রয়েছে তাদের।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৬
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।