ঢাকা, বুধবার, ৮ ভাদ্র ১৪২৪, ২৩ আগস্ট ২০১৭

bangla news
বন্যাদুর্গতদের ত্রাণ দিতে ভক্তদের অনুরোধ আমিরের

বন্যাদুর্গতদের ত্রাণ দিতে ভক্তদের অনুরোধ আমিরের

বিহারের বন্যাদুর্গতদের পাশে দাঁড়াতে ভক্তদের আহ্বান জানিয়েছেন বলিউড সুপারস্টার আমির খান। সোমবার (২১ আগস্ট) আসন্ন ছবি ‘সিক্রেট সুপারস্টার’-এর একটি গানের উদ্বোধনী অনুষ্ঠানে এ আহ্বান জানান তিনি।


২০১৭-০৮-২২ ৩:০৫:১২ পিএম
অন্তঃসত্ত্বা এশার আবার বিয়ে

অন্তঃসত্ত্বা এশার আবার বিয়ে

আর কয়েক মাস পরই প্রথম সন্তানকে স্বাগত জানাবেন এশা দেওল। এরই মধ্যে শোনা যাচ্ছে, আবার নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের এই অভিনেত্রী। তবে চমকপ্রদ তথ্য হলো- নিজের স্বামী ভারত তাখতানির সঙ্গেই পুনরায় বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন এশা। সম্প্রতি এমনটাই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।


২০১৭-০৮-২২ ২:৩৬:২০ পিএম
ইলিয়েনার তিক্ত অভিজ্ঞতা

ইলিয়েনার তিক্ত অভিজ্ঞতা

‘বাদশাহো’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত ইলিয়েনা ডি’ক্রুজ। এ কারণে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে হচ্ছে বলিউডের এই অভিনেত্রীকে। এর মধ্যে এক ভক্তের হাতে হেনস্থার শিকার হলেন ‘বরফি’খ্যাত এই তারকা।


২০১৭-০৮-২২ ১:৫৯:৩৮ পিএম
নিরাপত্তারক্ষী ছিলেন নওয়াজুদ্দিন

নিরাপত্তারক্ষী ছিলেন নওয়াজুদ্দিন

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন নওয়াজুদ্দিন সিদ্দিকী। ‘বজরঙ্গি ভাইজান’, ‘রইস’, ‘মম’, ‘মাঝি’, ‘হারামখোর’, ‘কাহিনি’, ‘বদলাপুর’-এর মতো ছবিতে অভিনয় করে জয় করে নিয়েছেন ভক্তদের হৃদয়। কিন্তু সাফল্য এতো সহজে ধরা দেয়নি তার ঝুলিতে। জনপ্রিয়তার শীর্ষে পৌঁছানোর জন্য কঠোর পরিশ্রম করতে হয়েছে তাকে।


২০১৭-০৮-২০ ৫:৩১:১৩ পিএম
বিরাট-আনুশকার দিনলিপি

বিরাট-আনুশকার দিনলিপি

একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়ে যান ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। মাঝে তাদের প্রেমের সম্পর্কের পাটও চুকে গিয়েছিলো। সবকিছু ভুলে আবার একে অপরের কাছে ফিরেছেন এই জুটি। এমনকি প্রেমের আনুষ্ঠানিক ঘোষণাও দিয়েছেন তারা।


২০১৭-০৮-২০ ৩:১৪:০৯ পিএম
প্রেম করবেন ঐশ্বরিয়া-মাধবন!

প্রেম করবেন ঐশ্বরিয়া-মাধবন!

রাকেশ ওম প্রকাশ মেহরা পরিচালিত ‘ফ্যানি খান’ ছবির কাজ নিয়ে ব্যস্ত ঐশ্বরিয়া রাই বচ্চন। তবে এবার বচ্চনবধূর ব্যস্ততা একটু বেশি। কারণ অভিনয়ের পাশাপাশি ছবির একটি গানেও কণ্ঠ দেবেন তিনি।


২০১৭-০৮-২০ ২:১৭:০৭ পিএম
একসঙ্গে আর নয়!

একসঙ্গে আর নয়!

করণ জোহর প্রযোজিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মধ্য দিয়ে বলিউড অভিষেক হয় বরুণ ধাওয়ান ও আলিয়া ভাটের। এরপর একসঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ও ‘বদরিনাথ কি দুলহানিয়া’ ছবিতে। শোনা যাচ্ছে, বরুণের সঙ্গে অভিনয়ের জন্য আর কোনও ছবিতে চুক্তিবদ্ধ হবেন না আলিয়া। সম্প্রতি এমনটাই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।


২০১৭-০৮-২০ ১:২৪:৩৪ পিএম
১০০ কোটির ক্লাবে 'টয়লেট'

১০০ কোটির ক্লাবে 'টয়লেট'

শ্রী নারায়ণ সিং পরিচালিত এবং অক্ষয় কুমার ও ভূমি পেড়নেকর অভিনীত ‘টয়লেট এক প্রেম কথা’ মুক্তি পেয়েছে গত ১০ আগস্ট। প্রেক্ষাগৃহে আসার আগে কয়েকটি বাধার সম্মুখীন হয় এটি। তবে শুধু ঝামেলা ছাড়া মুক্তিই নয়, দর্শকের মনও জয় করেছে এই ছবি।


২০১৭-০৮-১৯ ৮:০২:৩৯ পিএম
যমজ সন্তানের মা হচ্ছেন সোহা!

যমজ সন্তানের মা হচ্ছেন সোহা!

দীর্ঘদিনের প্রেমিক অভিনেতা কুণাল খেমুর সঙ্গে ২০১৫ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী সোহা আলি খান। কয়েক মাস আগে নতুন অতিথি আগমনের সুসংবাদ জানান এই তারকা দম্পতি। এ কারণে পতৌদি পরিবারে এখন বইছে খুশির বন্যা। কিন্তু এই খুশি হয়তো দ্বিগুণ হতে চলেছে। শোনা যাচ্ছে, যমজ সন্তানের মা হবেন সোহা।


২০১৭-০৮-১৯ ৫:৫১:৫৮ পিএম
রণবীর-দীপিকার চুমু

রণবীর-দীপিকার চুমু

কখনও শোনা যাচ্ছিলো রণবীরের জীবনে নতুন নারী এসেছে, আবার কখনও শোনা যাচ্ছিলো দীপিকা আর সম্পর্ক টানতে চাইছেন না। এ কারণে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে পাট চুকে গেছে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের সম্পর্কের। তবে চমকপদ্র তথ্য হলো, সব তর্ক-বিতর্ক পেছনে ফেলে ফের ভাইরাল বলিউডের রাম-লীলার অন্তরঙ্গ মুহূর্তের ছবি।


২০১৭-০৮-১৯ ২:৪২:১৭ পিএম
এক ফ্রেমে সাত সুন্দরী

এক ফ্রেমে সাত সুন্দরী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী। ১৯৭৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘জুলি’-এর মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন শ্রীদেবী। এরপর ভক্তদের উপহার দিয়েছেন ‘হিম্মাতওয়ালা’, ‘মাওয়ালি’, ‘তোফা’, ‘নেয়া কদম’, ‘মাস্টারজি’, ‘মাকসাদ’, ‘নাজরানা’, ‘মিস্টার ইন্ডিয়া’, ‘ওয়াক্ত কি আওয়াজ’, ‘সাদমা’, ‘নাগীন’, ‘চালবাজ’, ‘লাডলা’ ও ‘ইংলিশ ভিংলিশ’-এর মতো ছবি।


২০১৭-০৮-১৯ ১:১৫:৫১ পিএম
সানিকে দেখতে সড়ক অবরোধ (ভিডিও)

সানিকে দেখতে সড়ক অবরোধ (ভিডিও)

‘কেরালার কোচিতে আমার গাড়ি জনসমুদ্রে ভাসছিলো। তাদের ভালোবাসা ও সমর্থনে আমি অভিভূত। কেরালাকে কখনোই ভুলবো না’— বলিউড অভিনেত্রী সানি লিওনের টুইট এটি। 


২০১৭-০৮-১৮ ৪:২৬:১২ পিএম
গলায় জাতীয় পতাকা, বিতর্কে প্রিয়াঙ্কা

গলায় জাতীয় পতাকা, বিতর্কে প্রিয়াঙ্কা

আবারও বিতর্ক তৈরি করলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। আর তাতেই শুরু হয়েছে সমালোচনা। কি করেছিলেন প্রিয়ঙ্কা?


২০১৭-০৮-১৭ ৩:২৮:৪২ পিএম
তিন গুণ বেশি!

তিন গুণ বেশি!

‘বাহুবলী’ ও ‘বাহুবলী টু’তে অভিনয় করে বেশ ঈর্ষণীয় জনপ্রিয়তা পেয়েছেন প্রভাস। এই ছবি দু’টির জন্য চার বছরে অন্য কোনও ছবিতে চুক্তিবদ্ধ হননি দক্ষিণের এই তারকা। এখন ‘সাহো’ ছবির কাজ নিয়ে ব্যস্ত প্রভাস। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।


২০১৭-০৮-১৬ ৫:৫৩:২১ পিএম
রানীর ব্যক্তিগত সহকারী ছিলেন পরিণীতি

রানীর ব্যক্তিগত সহকারী ছিলেন পরিণীতি

নিজের যোগ্যতায় অভিনয় জগতে এসেছেন পরিণীতি চোপড়া। যশরাজ ফিল্মস প্রযোজিত ‘লেডিস ভার্সেস রিকি ভেল’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন পরি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।


২০১৭-০৮-১৬ ৪:২৭:৪৪ পিএম