ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪২৪, ২৬ ফেব্রুয়ারি ২০১৮

bangla news
শ্রীদেবীর দুর্লভ কিছু ছবি (ফটোস্টোরি)

শ্রীদেবীর দুর্লভ কিছু ছবি (ফটোস্টোরি)

হিন্দি সিনেমার প্রথম নারী ‘সুপারস্টার’ বলা হয় তাকে। নায়কদের একচেটিয়া আধিপত্যকে তুড়ি মেরে উড়িয়ে নিজের পতাকা উড়িয়েছিলেন যে নায়িকা, তিনিই হচ্ছে শ্রীদেবী। একসময় ব্যাপারটি এমন ছিলো যে শ্রীদেবীর সঙ্গে অভিনয় করা মানেই নায়ক হিট! কিন্তু সেই শ্রীদেবী এখন শুধু স্মৃতির পাতায় অমর হয়ে থাকবেন।


২০১৮-০২-২৬ ৩:৫০:৪১ এএম
শ্রীদেবীর ময়নাতদন্ত সম্পন্ন, মরদেহ পৌঁছাবে সোমবার

শ্রীদেবীর ময়নাতদন্ত সম্পন্ন, মরদেহ পৌঁছাবে সোমবার

বলিউড অভিনেত্রী শ্রীদেবীর ময়নাতদন্ত শেষ হয়েছে। যতো তাড়াতাড়ি সম্ভব ময়নাতদন্তের প্রতিবেদন হাতে নিয়ে প্রাইভেটে এয়ারলাইন্সে করে মরদেহ মুম্বাই ফেরত পাঠানো হবে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) মুম্বাই পৌঁছাবে তার মরদেহ। এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।


২০১৮-০২-২৫ ১০:২৫:৫৪ পিএম
শ্রীদেবীর বালুর ভাস্কর্য

শ্রীদেবীর বালুর ভাস্কর্য

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী। শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেছেন ‘চাঁদনি’খ্যাত এই তারকা।


২০১৮-০২-২৫ ১০:০৫:৩৮ পিএম
শ্রীদেবীর শেষ ছবি ও ভিডিও

শ্রীদেবীর শেষ ছবি ও ভিডিও

পারিবারিক এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে কিছুদিন আগে স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি কাপুরকে নিয়ে দুবাই গিয়েছিলেন বলিউড অভিনেত্রী শ্রীদেবী। যেখানে মন খুলে নেচেছেন তিনি। তুলেছেন অসংখ্য ছবি। কিন্তু কে জানতো এগুলোই হয়ে যাবে তার জীবনের শেষ স্থিরচিত্র এবং ভিডিও।


২০১৮-০২-২৫ ৮:৩৩:৩৭ পিএম
শ্রীদেবীর শেষকৃত্য সোমবার

শ্রীদেবীর শেষকৃত্য সোমবার

আজ হচ্ছে না বলিউড অভিনেত্রী শ্রীদেবীর শেষকৃত্য। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় মুম্বাইয়ে সম্পন্ন হবে তার শেষকৃত্য। এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।


২০১৮-০২-২৫ ৭:৪২:৫৭ পিএম
শাহরুখের সঙ্গেই শ্রীদেবীর শেষ

শাহরুখের সঙ্গেই শ্রীদেবীর শেষ

১৯৯৬ সালে প্রযোজক বনি কাপুরের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার পর অভিনয় থেকে দীর্ঘ বিরতি নিয়েছিলেন কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী। ২০১২ সালে গৌরি শিন্ডে পরিচালিত ‘ইংলিশ ভিংলিশ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে আবার রূপালি পর্দায় ফেরেন তিনি। ছবিটিতে তার অভিনয় বেশ প্রশংসা পায়।


২০১৮-০২-২৫ ৬:৩৫:১১ পিএম
শ্রীদেবীর অপেক্ষায়...

শ্রীদেবীর অপেক্ষায়...

পারিবারিক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে কিছুদিন আগে স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি কাপুরকে নিয়ে দুবাই গিয়েছিলেন বলিউড অভিনেত্রী শ্রীদেবী। আর সেখানেই তিনি শেষ নিশ্বাঃস ত্যাগ করলেন।


২০১৮-০২-২৫ ৫:২৪:৩৫ পিএম
শ্রীদেবীর জানা-অজানা

শ্রীদেবীর জানা-অজানা

১৯৬৯ সালে মাত্র ৪ বছর বয়সে তামিল ছবি ‘থুনাইভান’তে শিশুশিল্পী হিসেবে তিনি অভিনয় ক্যারিয়ার শুরু করেন। ১৯৭৯ সালে ‘সোলভা সাওয়ান’ ছবির মাধ্যমে হিন্দি ছবিতে নায়িকা হিসেবে অভিষেক ঘটে তার। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি ‘মিস্টার ইন্ডিয়া’ খ্যাত অভিনেত্রী শ্রীদেবীকে।


২০১৮-০২-২৫ ৪:২৪:১৭ পিএম
শ্রীদেবীর মৃত্যুতে বাংলাদেশি তারকাদের শোক

শ্রীদেবীর মৃত্যুতে বাংলাদেশি তারকাদের শোক

হঠাৎ চলে গেলেন বলিউড সুপারস্টার শ্রীদেবী। তার মৃত্যু যেনো কেউ মেনে নিতে পারছেন না। মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর ভরতের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিসহ পুরো দেশে নেমে এসেছে শোকের ছায়া। দেশটির সব ভাষার চলচ্চিত্র তারকারা শ্রীদেবীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেন।


২০১৮-০২-২৫ ৩:২০:২৯ পিএম
বিকেলে মুম্বাই ফিরছে শ্রীদেবীর মরদেহ, জুহুতে শেষকৃত্য

বিকেলে মুম্বাই ফিরছে শ্রীদেবীর মরদেহ, জুহুতে শেষকৃত্য

দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে শনিবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ৫৪ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী শ্রীদেবী। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ভারতেজুড়ে নেমে আসে শোকের ছায়া।


২০১৮-০২-২৫ ২:০৪:৩০ পিএম
৪ বছরে শুরু, ৫৪-তে শেষ

৪ বছরে শুরু, ৫৪-তে শেষ

দু’দিন আগেও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ঘুরপাক খাচ্ছিলো শ্রীদেবীর ছবি। কত হাসি খুশিই না দেখাচ্ছিল তাকে। কিন্তু শনিবার (২৪ ফেব্রুয়ারি) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মাত্র ৫৪ বছর বয়সে দুবাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলিউডের এই অভিনেত্রী। আচমকা সবাইকে অবাক করে পরলোকে পাড়ি দিলেন ‘নাগিন’ খ্যাত এই নায়িকা।


২০১৮-০২-২৫ ১:১২:১৮ পিএম
শ্রীদেবীর মৃত্যুতে শ্রী-হীন বলিউড 

শ্রীদেবীর মৃত্যুতে শ্রী-হীন বলিউড 

হঠাৎ করেই চির বিদায় নিলেন বলিউডের প্রখ্যাত অভিনেত্রী শ্রীদেবী। ৫৪ বছর বয়সে এ খ্যাতনামা অভিনেত্রীর আকস্মিক মৃত্যুতে মর্মাহত বলিউডসহ বিশ্ববাসী। সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করতে দেখা যায় অনেককে।


২০১৮-০২-২৫ ১১:২৫:০১ এএম
প্রখ্যাত অভিনেত্রী শ্রীদেবী আর নেই

প্রখ্যাত অভিনেত্রী শ্রীদেবী আর নেই

বলিউডের প্রখ্যাত অভিনেত্রী শ্রীদেবী হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে দুবাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৪ বছর। স্বামী-সন্তানসহ দুবাইয়ে একটি বিয়ের আমন্ত্রণে গিয়েছিলেন শ্রীদেবী।


২০১৮-০২-২৫ ৪:১৯:৪২ এএম
ক্ষমা চাইলেন পাপন

ক্ষমা চাইলেন পাপন

সম্প্রতি এক প্রতিযোগীকে চুমু দেওয়ায় সংগীতিশিল্পী পাপনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভারতীয় সুপ্রিম কোর্টের আইনজীবী রুণা ভুঁইয়া।


২০১৮-০২-২৪ ৫:৩০:৫৪ পিএম
দাদীর পছন্দের মেয়েকেই বিয়ে করলেন অঙ্কিত

দাদীর পছন্দের মেয়েকেই বিয়ে করলেন অঙ্কিত

দাদীর পছন্দ করা মেয়ের সঙ্গেই বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী অঙ্কিত তিওয়ারি। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ভারতের কানপুরে হিন্দু রীতিতে হয়েছে তাদের বিয়ের সকল বিয়ের আনুষ্ঠানিকতা। পাত্রী পল্লবী শুক্লা।


২০১৮-০২-২৪ ১:১৩:৫৫ পিএম