ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

শেষ ম্যাচেও হার বাংলাদেশের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১০
শেষ ম্যাচেও হার বাংলাদেশের

ঢাকা: প্রথম দুটি ম্যাচ হেরে আগেই বাছাইপর্ব থেকে বিদায় নিয়েছে স্বাগতিকরা। আনুষ্ঠানিকতার ম্যাচেও বড় হারের বৃত্ত থেকে বের হয়ে আসতে পারেনি বাংলাদেশ।

রীনা রায় দেবীর ৫ গোলের সুবাদে ভারতের কাছে হেরেছে ৬-০ গোলের ব্যবধানে।

কমলাপুর বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে খেলার শুরু থেকেই স্বাগতিকদের রক্ষণভাগে চাপ তৈরী করে ভারত। বড় জয় প্রত্যাশীদের ৩৮ মিনিট পর্যন্ত গোল পেতে দেয়নি বাংলাদেশের মেয়েরা। ৩৯ মিনিটে রীনা রায় দেবীর পাস থেকে ভারতকে প্রথম গোল এনে দেন বিন্দিয়া রানী দেবী। ১-০ ব্যবধানে  পিছিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধে আর খেলায় ফিরতে পারেনি বাংলাদেশ। একের পর এক আক্রমণে কোণঠাসা করে ফেলে ভারত। ৫৪ মিনিটে  গোলের খাতা খোলেন রীনা রায় দেবী।

৭৩ মিনিটে দ্বিতীয় গোলও পেয়ে যান তিনি। দুই মিনিট পরই হ্যাটট্রিকপূর্ণ করেন রীনা। ৭৮ মিনিটে করেন চতুর্থ গোল। আট মিনিট পর বাংলাদেশের কফিনে শেষ পেরেকটিও ঠুকেন রীনা।

এ জয়ে দ্বিতীয় অবস্থান নিয়ে প্রতিযোগিতা শেষ করলো ভারত।

টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা হয়েছেন ভারতের রীনা রায় দেবী। তিনি ৬টি গোল করেন। ৫ গোল করে তার পেছনে ছিলেন জর্ডানের শাহনাজ ইয়াসিন।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘন্টা, সেপ্টেম্বর ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।