ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

বিশ্বকাপ জিতেই ক্যারিয়ার শেষ করবে শচীন:গাঙ্গুলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১০
বিশ্বকাপ জিতেই ক্যারিয়ার শেষ করবে শচীন:গাঙ্গুলি

দুবাই: শিরোপা জয়ী দলের সদস্য হিসেবেই বিশ্বকাপ ক্যারিয়ার শেষ করবেন মাস্টার ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার এমনটাই আশা করছেন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি।

বিশ্বকাপ শুরু হওয়ার মাত্র ১৫০ দিন বাকি।

প্রিন্স অব ক্যালকাটা হিবেবে পরিচিত সৌরভ মনে করেন আগামী ২ এপ্রিল মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে বিশ্বকাপ ফাইনালে ভারত যদি ট্রফি ঘরে তুলতে পারে তাহলে সেটা শচীনের বিশ্বকাপ ক্যারিয়ার সমাপ্তির সঙ্গে মানানসই হবে।

৩৮ বছর বয়সী বাঁহাতি এই ব্যাটসম্যান বললেন,“আমি আশা করি শচীন দলকে ফাইনালে তুলবে ও শিরোপা জেতাবে। ভারতীয় ক্রিকেটকে কিছু দেওয়ার এটাই সেরা সুযোগ। ”

এ কথাও স্বীকার করেন গাঙ্গুলি, দেশের মাটিতে খেলা হওয়ায় বাড়তি চাপে থাকবে ভারত। ২০০৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া গাঙ্গুলি বললেন,“ধোনি আর তার দলের অন্য সদস্যরা যেমন শচীন যখন হোটেল থেকে বের হবেন প্রতিবারই জনগণ বলবে, আমরা তোমাদের জয়ী দেখতে চাই, তোমরা বিশ্বকাপ জেতো’ সেটা খেলোয়াড়দের জন্য চাপ তৈরি করবে। তবে আমি নিশ্চিত তারা এসবে অভ্যস্ত। ”

বাংলাদেশ সময়: ১৯২৩ঘন্টা, সেপ্টেম্বর ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।