ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

স্কুলে-স্কুলে টেবিল টেনিস প্রশিক্ষণ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৫ ঘণ্টা, জুন ২৪, ২০১০

ঢাকা: নতুন প্রজন্মকে টেবিল টেনিসের প্রতি আগ্রহী করে তুলতে এগিয়ে এসেছে বাংলাদেশ টেবিল টেনিস খেলোয়াড় কল্যাণ সমিতি (বিটিটিপিএস)। প্রাথমিক পর্যায়ে ঢাকার ১০টি বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের প্রশিক্ষণ দেবে তারা।



বিটিটিপিএস বৃহস্পতিবার স্থানীয় একটি হোটেলে সংবাদ সম্মেলনে জানায় ছোট আকারে প্রশিক্ষণ কার্যক্রম শুরু হলেও ধীরেই এর পরিধি বাড়ানো হবে। এ জন্য তাদেরকে ২০১১ সাল পর্যন্ত আর্থিক এবং আনুষঙ্গিক সুযোগ সুবিধা দেবে সিঙ্গার বাংলাদেশ লিমিটেড।

প্রতিটি বিদ্যালয়ের মোট ৩০ জন শিক্ষার্থীকে বেছে নেওয়া হবে প্রশিক্ষণের জন্য। সপ্তাহের তিনদিন শেখানো হবে খেলা। সাবেক খেলোয়াড়রা থাকবেন প্রশিক্ষক হিসেবে।

সংবাদ সম্মেলনে জানানো হয় ‘সিঙ্গার-বিটিটিপিএস টেবিল টেনিস ক্যাম্পেইন’ নামে ২৬ এপ্রিল থেকে ইন্টারন্যাশনাল টার্কিশ হোপ স্কুল দিয়ে শুরু হবে এই প্রশিক্ষণ কর্মশালা। এরপরই দি আগা খান স্কুল, সান বীমস, দিল্লি পাবলিক স্কুল, সিদ্দিকী’স ইন্টারন্যাশনাল স্কুল, রেডিয়্যান্ট ইন্টারন্যাশনাল স্কুল, ধানমন্ডি টিউটোরিয়ালস এবং সানি ডেল স্কুলে প্রশিক্ষণ দেওয়া হবে।  

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ টেবিল টেনিস প্লেয়ার্স সোসাইটির সভাপতি সৈয়দ কামরুল হুদা, সহ-সভাপতি মাকসুদ জামান এবং সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হামিম রাহমাতউল্লাহ।  

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘন্টা, ২৪ জুন, ২০১০
এএইচবি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।