ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হলেন আমির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০২০
দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হলেন আমির দ্বিতীয় কন্যা সন্তানের (ডানে) বাবা হয়েছেন আমির/ছবি: সংগৃহীত

পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ আমির দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছেন। বৃহস্পতিবার (১৬ জুলাই) সামাজিক যোগযোগমাধ্যম টুইটারে সুসংবাদটি নিজেই জানিয়েছেন বাঁহাতি পেসার।

টুইটারে আমির জানিয়েছেন, তিনি এবং তার স্ত্রী নারজিস খান তাদের দ্বিতীয় কন্যা সন্তানের নাম রেখেছেন জোয়া আমির। তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ্ অবশেষে আল্লাহ’র রহমত জোয়া আমির।

সুসংবাদ প্রকাশ্যে আসতেই সতীর্থ ও ভক্তদের অভিনন্দনের জোয়ারে ভাসছেন আমির। তার জাতীয় দলের সতীর্থ হাসান আলী টুইটের জবাবে লিখেছেন, ‘মাশাল্লাহ ভাই, অভিনন্দন। ’ 

আমিরের টুইটের জবাবে পাকিস্তানের আরেক বাঁহাতি পেসার সোহেল তানভির লিখেছেন, ‘মাশাল্লাহ, তোমার ও তোমার পরিবারকে অভিনন্দন। ’

পাকিস্তানের পেসার উমর গুল লিখেছেন, ‘অনেক অনেক মোবারক ভাই। ’

আরেক ক্রিকেটার ইমরান ফারহাত লিখেছেন, ‘অভিনন্দন ভাই, আল্লাহ্ সৌভাগ্য দান করুন, আমিন। ’

বাঁহাতি পাকিস্তানি পেসার জুনায়েদ খান লিখেছেন, ‘আপনি অনেক সৌভাগ্যবান যে আল্লাহ্ আপনাকে কন্যা সন্তান উপহার দিয়েছেন। ’

২০১৬ সালের সেপ্টেম্বরে বিবাহবন্ধনে আবদ্ধ হন আমির ও নারজিস। এই দম্পতির ঘরে এখন দুই কন্যা সন্তান। তাদের প্রথম সন্তানের নাম মিনসা আমির।  

বেশ কয়েকদিন থেকেই দ্বিতীয় কন্যা সন্তানের আগমনের অপেক্ষায় ছিলেন আমির-নারজিস দম্পতি। এজন্য এমনকি ইংল্যান্ড সফরের দল থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন আমির।  

২০২০ সালের শুরুর দিকে শ্রীলঙ্কা সফরে পাকিস্তানের জার্সিতে সর্বশেষ দেখা গেছে আমিরকে। সাম্প্রতিক সময়ে বল হাতে বেশ দারুণ ফর্মে ছিলেন তিনি। এমনকি ২০১৯ বিশ্বকাপে ১৭ উইকেট নিয়ে পাকিস্তানের সবচেয়ে সফল বোলারও ছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।