ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দেশের প্রধান স্টেডিয়ামগুলো প্রস্তুত রাখছে বিসিবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, জুলাই ২, ২০২০
দেশের প্রধান স্টেডিয়ামগুলো প্রস্তুত রাখছে বিসিবি মিরপুর স্টেডিয়াম

করোনা ভাইরাস সংক্রমণের কারণে বাংলাদেশে সব ধরনের ক্রিকেট আপতত বন্ধ রয়েছে। তিন মাসেরও বেশি সময় হয়ে গেলো দেশের ক্রিকেট থেমে আছে। দেশের করোনা পরিস্থিতিও ভালো নয়। তাই ক্রিকেট কবে মাঠে ফিরবে তাও নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে করোনা পরবর্তী মাঠে ক্রিকেট ফেরাতে দেশের প্রধন মাঠগুলো প্রস্তুত রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার (০২, জুলাই) বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে মাঠ প্রস্তুতের বিষয়টি জানিয়েছে। মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, নারায়ণগঞ্জের খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম, কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম, বগুরার শহীদ চান্দু স্টেডিয়াম ও রাজশাহীর শহীদ কামারুজ্জাম স্টেডিয়াম অনুশীলন ও খেলার জন্য প্রস্তুত রেখেছে বিসিবি।

প্রায় ১০০ মাঠকর্মী মাঠ প্রস্তুত করতে কাজ করেছেন। কারোনার সময়ে স্বাস্থ্যবিধি মেনে সবগুলো মাঠে জীবাণুনাশক দিয়ে জীবাণুমুক্ত করা হয়েছে।

এ বিষয় নিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন, ‘আমরা এটা মনে রেখেছি যে দেরি হওয়ার আগে দ্রুতই আমাদের ক্রিকেটারদের মাঠে ফেরাতে হবে। পুনরায় ক্রিকেট শুরু হবে অনুশীলন দিয়ে এবং এজন্য আমরা আমাদের মাঠ, অনুশীলন সুবিধা পুরোপুরি প্রস্তুত ও কার্যকর রেখেছি। ’

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুলাই ০২, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad