ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

তিন দিন পেছালো প্রিমিয়ার ক্রিকেটের খেলা!

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১২
তিন দিন পেছালো প্রিমিয়ার ক্রিকেটের খেলা!

ঢাকা: প্রিমিয়ার লিগের খেলা তিন দিন পেছানো হয়েছে। চতুর্থ রাউন্ডের খেলা শুরু হবে ১১ জানুয়ারি থেকে।

অথচ দুই দিন আগেও লিগের খেলা পেছাতে অনড় ছিলো ঢাকা মেট্রোপলিটন ক্রিকেট লিগ কমিটি (সিসিডিএম)।

সিসিডিএম`র সদস্য সচিব ইকবাল ইউসুফ চৌধুরী এসএমএস`র মাধ্যমে লিগের খেলা তিন দিন পিছিয়ে দেওয়ার বিষয়টি নিশ্চত করলেও কারণ জানায়নি। খেলা পিছিয়ে দেওয়ায় অনেক ক্লাবের কর্মকর্তারাই হতাশ হয়েছেন। অনেকের ধারণা ঢাকার প্রধান দুই ক্লাবকে সুবিধা করে দিতেই এই সিদ্ধান্ত নিয়েছে সিসিডিএম।

চট্টগ্রামে ইংল্যান্ড লায়ন্সের বিপক্ষে বাংলাদেশ `এ` দলের প্রথম দুটি ওয়ানডে অন্তত নির্বিঘ্ন করার প্রয়োজনেও খেলা পেছানো হতে পারে। লিগের খেলা থাকায় ক্লাবগুলো তাদের খেলোয়াড়দেরকে ‌`এ` দলের জন্য ছাড়তে রাজি ছিলো না। ফলে বাধ্য হয়ে শুক্রবারের প্র্যাকটিস ম্যাচের জন্য সাদামাটা একটি দল গড়েছিলেন নির্বাচকরা। ৮ তারিখে `এ` দলের প্রথম ওয়ানডের দিন লিগ ম্যাচ হলে মোহামেডানের দুই ক্রিকেটার ইমরুল কায়েস এবং নূর হোসেনকেও পাওয়া যেতো না।

ওই দিন আবাহনীর খেলা ছিলো সূর্য তরুণের সঙ্গে, মোহামেডানের খেলা ভিক্টোরিয়ার বিপরীতে এবং গাজী ট্যাঙ্ক ক্রিকেটার্সের প্রতিপক্ষ ছিলো কলাবাগান ক্রীড়া চক্র। সেক্ষেত্র আবাহনীকে খেলতে হতো অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে ছাড়াই। তিন দিন খেলা পিছিয়ে দেওয়ায় চোটাক্রান্ত ইলিয়াস সানিকেও চতুর্থ রাউন্ডে পেয়ে যেতে পারে আবাহনী। লিগের খেলা পেছানোয় বিসিবিরও লাভ হয়েছে। ইচ্ছে করলে তারা এখন `এ` দলের জন্য সেরা খেলোয়াড়দেরকে (শনিবার) চট্টগ্রামে পাঠাতে পারবে। এতে ক্লাবগুলোরও আপত্তি থাকার কথা নয়।     

বাংলাদেশ সময়: ০০৪৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।