ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

সমর্থকদের রোষানলে মোহামেডান কর্মকর্তা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১২

ঢাকা: ফেডারেশন কাপ ফুটবল দিয়ে মৌসুম শুরু করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। কিন্তু ক্লাবের পারফরমেন্সে ক্ষুব্ধ সমর্থকরা।

প্রথম ম্যাচে বিজেএমসির বিপক্ষে গোলশূন্য ড্রয়ের পর শুক্রবার দ্বিতীয় স্তরের দল কক্সসিটির কাছেও হেরেছে তারা। এ সময় মোহামেডানের ক্ষুব্ধ সমর্থকদের তোপের মুখে পড়েন পরিচালক সারোয়ার হোসেন।

পরিচালনা পর্ষদ নির্বাচনের পর অভ্যন্তরীণ কোন্দলে ক্রিকেট-ফুটবল কোথাও ভালো দল গড়তে পারেনি মতিঝিলের ঐতিহ্যবাহী ক্লাবটি। ক্লাবের পরীক্ষিত সদস্যরা ক্ষোভে-হতাশায় পাড়ি দিয়েছেন বিভিন্ন ক্লাবে। ফলে ভালো দল গড়তে না পারায় মাঠের পারফরমেন্সেও প্রভাব পড়েছে।

সাবেক  খেলোয়াড় নাইজেরিয়ান তারকা এমেকার কাঁধে দল সামলানোর দায়িত্ব দেওয়া হয়। ভালো মানের বিদেশি ফুটবলার আনার দায়িত্বও দেওয়া হয়েছিলো তাকে। কিন্তু তার সঙ্গে আসা বিদেশিদের পারফরমেন্স হতাশ করেছে কর্মকর্তা ও সমর্থকদের।

শুক্রবার কমলাপুর স্টেডিয়ামে কক্স সিটির বিপক্ষে প্রথমার্ধে ০-১ গোলে পিছিয়ে থাকায় স্টেডিয়ামে উপস্থিত সমর্থকের রোষানলে পড়তে হয় ক্লাব পরিচালক সারওয়ার হোসেনকে। ২০-২৫ ক্ষুব্ধ সমর্থক সারওয়ার হোসেনকে ঘিরে ধরে গালিগালাজ করেন। এমনকি ম্যাচে বিরতির সময় সমর্থকরা মোহামেডান খেলোয়াড়দের ড্রেসিং রুমে যেতে বাধা দেন। দ্বিতীয়ার্ধে মোহামেডান প্রতিপক্ষের বিপক্ষে ভালো খেলেও গোল পাচ্ছিলেন না। এ সময় সমর্থকরা আবারও উত্তেজিত হয়ে ওঠেন। অবস্থা বেগতিক দেখে খেলা শেষ হওয়ার আগেই গোপনে স্থান ত্যাগ করেন পরিচালক সারোয়ার হোসেন।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।