ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

টেকনিক্যাল ডিরেক্টরের সঙ্গে চুক্তি বাড়াচ্ছে বাফুফে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, জুন ২১, ২০২০
টেকনিক্যাল ডিরেক্টরের সঙ্গে চুক্তি বাড়াচ্ছে বাফুফে বাফুফের টেকনিক্যাল কমিটির সভা

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) টেকনিক্যাল ডিরেক্টর পল স্মলির সঙ্গে দুই বছরের জন্য চুক্তি নবায়ন করার সিদ্ধান্ত নিয়েছে বাফুফে। এছাড়া দেশের তৃণমূল ফুটবলের উন্নয়নের জন্য পাইলট প্রজেক্ট এবং দেশের সকল ফুটবল একাডেমিকে বাফুফের আওতাধীনে আনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

রোববার (২১ জুন) বাফুফের টেকনিক্যাল কমিটির এক সভায় এই সকল সিদ্ধান্ত নেওয়া হয়।  

ভিডিও কনফারেন্সের এই সভার সভাপতিত্ব করেন কমিটির চেয়ারম্যান তাবিথ আউয়াল।

সভায় উপস্থিত ছিলেন ডেপুটি চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম বাবু, সদস্য ইউসুফ বিন জলিল, ইমতিয়াজ হামিদ সবুজ, সাইফুর রহমান মনি এবং বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ।

সভা শেষে তাবিথ আউয়াল সাংবাদিকদের বলেন, ‘আমরা বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে বলেছি, আমাদের কমিটি থেকে পল স্মলির সঙ্গে আবার একটা চুক্তি করার জন্য। এটা বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী কমিটিতে পেশ করে পাশ করানো হবে। বাংলাদেশে পুরুষদের জন্য ১২০টি ফুটবল একাডেমি রয়েছে যেগুলো কোনো ব্যক্তি অথবা প্রতিষ্ঠানের উদ্যোগে চলছে। আমরা সেই একাডেমিগুলোকে চাচ্ছি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আওতায় অন্তর্ভুক্ত করে তাদেরকে একটা মূল্যায়ন করতে। যেটার মাধ্যমে তারা উৎসাহ পাবে একাডেমিকে চলমান রাখার জন্য। এছাড়াও আমরা তিন তৃণমূল ফুটবলের জন্য চারটা ক্যাম্প করার পরিকল্পনা করেছি, যেটাতে সবাই অংশ নিতে পারবে। যারা পেশা হিসেবে ফুটবল শিখতে চায় তারা এই ক্যাম্পে থাকবে। পাশাপশি প্রতিবন্ধীদেরও এর অর্ন্তভূক্ত করা হবে। ’

বাংলাদেশ সময়: ১৯২৭  ঘণ্টা, জুন ২১, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।