ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

টেবিল টেনিসে অ্যাডহক কমিটি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১২

ঢাকা: টেবিল টেনিস ফেডারেশনের মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙ্গে অ্যাডহক কমিটি দিয়েছে জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি)। বৃহস্পতিবার আগের কমিটির সভাপতি আব্দুল করিমকে পদে রেখে ও সৈয়দ কামরুল হুদাকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যের কমিটি ঘোষণা করে এনএসসি।



নুতন ও পুরাতন মিশেলে গঠিত কমিটিতে স্থান পেয়েছেন ১২ নতুন মুখ। অন্যদিকে নির্বাচিত কমিটির ১৩ জনও এই কমিটিতে ঠাঁই পেয়েছেন। নতুন মুখ সহ-সভাপতি পদে কাজী মঈনুজ্জামান পিলা ও মুনিরা মোর্শেদ হেলেন, এ এম মোসাদ্দিক আহমেদ ও গোফরানুল হক এবং সাধারণ সম্পাদক পদে সৈয়দ কামরুল হুদা ছাড়াও সাত সদস্য রয়েছেন।

নতুন গঠিত কমিটির সদস্যরা হলেন সভাপতি মো. আব্দুল করিম, সহ-সভাপতি মওদুদুর রহমান বাবু, শেখ মোঃ জাহাঙ্গীর আলম, কাজী মঈনুজ্জামান পিলা, মুনিরা মোর্শেদ হেলেন, জোবেরা রহমান লিনু, এএম মোসাদ্দিক আহমেদ ও মোঃ গোফরানুল হক, সাধারণ সম্পাদক সৈয়দ কামরুল হুদা, যুগ্ন-সম্পাদক সাইদুল হক সাদি ও সমির উদ্দিন, কোষাধ্যক্ষএমএ রশীদ খান, সদস্য-অ্যাডভোকেট এমএ হাই, শাহাবুদ্দিন আহমেদ, রফিকুল ইসলাম টিপু, আল মারুফ এনায়েত হোসেন, খন্দকার হাসান মুনীর, খন্দকার আল মামুন বিল্লাহ, গোলাম মারুফ মনা, আনোয়ার কবির চৌধুরী, সুশিল কুমার আগারওয়ালা, অ্যাডভোকেট ইলিয়াস আহমেদ, রাইসুল আলম খান, হাসান জহির মুকুল ও এনামুল হক সেলিম।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।