ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

বসুন্ধরা কর্পোরেট ব্যাডমিন্টন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১২
বসুন্ধরা কর্পোরেট ব্যাডমিন্টন

ঢাকা: বসুন্ধরা গ্রুপ কর্পোরেট ব্যাডমিন্টন প্রতিযোগিতার নকআউট পর্বের তৃতীয় দিনে জয় পেয়েছে মাজহারুল-আমজাদ জুটি, আলমুনসুর-সেরাজুল জুটি, বদিউজ্জামান-মারুফ জুটি, ফুয়াদ-গোলাম মাকসুদ জুটি, মাসুদুর-খতিবুর জুটি ও শাহিদুল-আশিক জুটি।

বৃহস্পতিবার মাজহারুল ইসলাম-আমজাদ হোসেন জুটি ২১-১৫ ও ২১-১৮ পয়েন্টে মেহেদী হাসান-টানিম রহমান জুটিকে, মোঃ আলমুসুর-মোঃ সেরাজুল ইসলাম জুটি ২১-৬ ও ২১-১০ পয়েন্টে মাইন উদ্দিন আহম্মেদ-কেএম রেজাউর হক জুটিকে এবং মোঃ বদিউজ্জামান-শাহ মোহাম্মদ মারুফ জুটি ২১-৬ ও ২১-৬ পয়েন্টে হারান জাহাঙ্গীর আলম-মোঃ রাসেদুল ইসলাম জুটিকে।



এদিকে মাসুদুর রহমান মান্না-মোঃ খতিবুর রহমান জুটি ২১-১৪ ও ২১-৩ পয়েন্টে আনোয়ার হোসেন-মঞ্জুরুল আহসান জুটিকে এবং একেএম শাহিদুল হক-আশিক আহসান দীপ জুটি ২১-১৮ ও ২১-১১ পয়েন্টে পরাজিত করেন মাহফুজ সিদ্দিকি-মো: নাজমুল ইসলাম জুটিকে। এছাড়া প্রশান্ত কুমার রায়-ফয়েজ জুটির বিপক্ষে ওয়াকওভার পেয়েছে ফুয়াদ হাসান-গোলাম মাকসুদ হেলালী জুটি।

এসময় কোর্টে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মুক্তাদির আরিফ, হিসাব শাখার নির্বাহী পরিচালক ইমরুল হাসান এবং বসুন্ধরা সার্ভিসেস অ্যান্ড প্রেস ইউনিট প্রধান লে. কর্নেল (অব:) আউয়াল।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা,০৫ জানুয়ারি, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।