ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

অবশেষে বিমান ডানা মেলেছে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১২
অবশেষে বিমান ডানা মেলেছে

ঢাকা: প্রিমিয়ার লিগে বিদেশি ক্রিকেটারদের ভিড়ে রান করতে ভুলেই গিয়েছিলেন জাতীয় দলের ক্রিকেটাররা। প্রথম দুই রাউন্ডের তাদের ব্যাটে রানের খরা থাকলেও তৃতীয় রাউন্ডে অনেকেই রান পেয়েছেন।

আগেরদিন মোহামেডানের দুই তারাকা ইমরুল কায়েস ও নাঈম ইসলাম রান পেয়েছেন আর আবাহনীকে জিতিয়েছেন মাহমুদউল্লাহ। বৃহস্পতিবার শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে জেতালেন মুশফিকুর রহিম শতক হাঁকিয়ে।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়নকে ২০৭ রানে বেঁধে ফেলে শেখ জামাল। তাদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে বড় জুটি করতে পারেনি ব্রাদার্স। উদ্বোধনী ব্যাটসম্যান নাজিমউদ্দিন চৌধুরী করেছেন সর্বোচ্চ ৪৯ রান। শেখ জামালের আরাফাত সানি নিয়েছেন তিন উইকেট। জবাব দিতে নেমে তাদের দিপক জনের ৭২ এবং মুশফিকুরের অপরাজিত ১০৫ রানে ৪৪.২ ওভারে সাত উইকেটে জয় নিশ্চিত করে।

বিকেএসপি মাঠে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ক্রিকেট দল সাত উইকেট হারিয়েছে ক্রিকেট কোচিং স্কুলকে (সিসিএস)। রকিবুল হাসানের ৮৬ ও সুলেমান খানের ৬৪ রানে ভার করে নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ২৭৩ রান করে সিসিএস। জবাবে ফয়সাল ইকবালের অপরাজিত ১০৪, জুনায়েদ সিদ্দিকের ৬৭ ও কাসিফ সিদ্দিকের ৪৪ রানে ২৯ বল হাতে রেখে সাত উইকেটে জয় পায় বিমান।

ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ওল্ডডিওএইচএস ৪০ রানে হারিয়েছে কলাবাগান ক্রীড়া চক্রকে। আগে ব্যাটিংয়ে নেমে পাঁচ উইকেটে ২৪৮ রান করে ওল্ডডিওএইচএস। অশরাফুল হার না মানা ৮৮ ও নাসির জামশেদ ৫৪ রান করেন। এরপর ব্যাট করতে নেমে ২০৮ রানে গুটিয়ে যায় কলাবাগান। রিফাত উল্লাহ সর্বোচ্চ ৯৫ রান করেন।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।